বড়লেখা

বড়লেখায় মুখোমুখী দুটি বাইকের সংঘর্ষে যুবক নিহত!

নিজস্ব প্রতিবেদকঃ বাইক দুর্ঘটনায় অকালেই প্রতিনিয়ত ঝড়ছে জীবন। বর্তমান তরুণ প্রজন্ম জীবনের ঝুকি নিয়ে বাইক রাইড করেন। আর তাতেই ঘটে দুর্ঘটনা। পরিবারে সৃষ্টি হয় শূন্যতা। কিছুক্ষণ আগের রঙ্গিণ সময়টা তখন যেন বড্ড বিবর্ণ হয়ে উঠে।

শনিবার সন্ধ্যায় বড়লেখা উপজেলার বড়লেখা ডিগ্রি কলেজের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ ঘটে। তাতে দুই মোটরসাইকেলে থাকা ৩ জন আহত হন। ১ জনের অবস্তা সংকটাপন্ন হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে্ন গেলে একজনের অবস্তা গুরুতর হওয়ায় সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে গুরুতর আহত সেই যুবককে প্রেরণ করেন জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক।

বেচে থাকার লড়াইয়ে জীবনের সঙ্গে যুদ্ধ করে শনিবার দিবাগত রাত আনুমানিক ২ ঘটিকার সময় সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় মৃতুইর কোলে ঢলে পড়েন গুরুতর আহত সেই যুবক।

নিহত এই যুবকের নাম বাবুল আহমদ। সে বড়লেখা উপজেলার মোহাম্মদ নগরের মৃত আব্দুর নুরের চতুর্থ ছেলে। আকশ্মিক তার এমন মৃত্যুতে পুরো এলাকায় এখন নেমে এসেছে শোকের ছায়া। হতভম্ব পরিবারের সদস্যরা। অভিশ্বাস্য এমন মৃত্যু মেনে নেওয়া যেন তাদের কাছে কঠিন থেকে কঠিনতর হয়ে পড়েছে।

নিহত বাবুলের জানাজা রবিবার বিকেল ৫ টা ৩০ মিনিটের সময় সম্পন্ন করে তাকে চির বিদায় দেয়া হয়।

আপনার সন্তানকে বাইক নামক মরণ ফাদ দেওয়ার আগে একবার চিন্তা করুন। সন্তানের শখ মেটাতে গিয়ে যেন সন্তানকে না হারাতে হয়। আরেকটু সতর্ক হয়ে চললে হয়তো বেচে যেতো বাবুলের জীবন।

Back to top button