মৌলভীবাজার

মৌলভীবাজারে ৩ দোকানে চুরি

টাইমস ডেস্কঃ মৌলভীবাজারে ৩টি মুদি দোকানে একই সময়ে মধ্যরাতে তালা ভেঙ্গে দুধর্ষ চুরির ঘটনা সংঘটিত হয়েছে। এঘটনায় দোকান গুলোতে রক্ষিত নগদ টাকাসহ বিপুল পরিমান মালামাল লুট করে নিয়ে যায় অজ্ঞাত চোর চক্র।

শুক্রবার (২৬ আগস্ট) রাত আনুমানিক ২ টা থেকে ৩ টার মধ্যে মৌলভীবাজার শহরতলীর শ্রীমঙ্গল সড়কের জগন্নাথপুর এলাকায় এঘটনা ঘটে বলে জানা গেছে। খবর পেয়ে শুক্রবার সকাল ১০টার দিকে মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে পরবর্তীতে স্থানীয়দের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শহরতলীর শ্রীমঙ্গল সড়কের জগন্নাথপুর এলাকার আশরাফুল উলুম মাদ্রাসার সামনের রুহিন স্টোর,মাদ্রাসা কেন্টিন,চা স্টলসহ মোট ৩টি দোকানের তালা ভেঙ্গে সাটার খুলে চোর চক্র দোকানে প্রবেশ করে ভোজ্যতেল,চাল,সিগারেট,চিনিসহ বিপুল পরিমান মালামাল ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। একই সময়ে মাদ্রাসার কেন্টিনেও তালা ভেঙ্গে প্রবেশ করে তেল, ভোগ্য পণ্যসহ মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় আশপাশের ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

রুহিন স্টোরের মালিক শিপন আহমেদ জানান,চোর চক্র বিপুল পরিমান ভোজ্যতেল,চাল,চিনি,গ্যাস সিলিন্ডার ও দোকানে রক্ষিত নগদ অর্থসহ বিপুল পরিমান মালামাল লোট করে নিয়ে যায়। তিনি আরো বলেন,শুধু আমার দোকান নয়,আশপাশের আরো দুটি দোনসহ ৩টি দোকানে চুরির ঘটনায় প্রায় ১লক্ষ ৩০ হাজার টাকার মালামাল লোট হয়। এ ঘটনায় আমরা যথাযত আইনি প্রদক্ষেপ গ্রহন করব।

স্থানীয়রা জানান,ঢাকা-সিলেট আঞ্চলিক মহা সড়কটিতে নিরাপত্তা ঘাটতি রয়েছে,রাত্রিকালীন পুলিশি নজরদারী ও টহল জোরদার হলে চুরি ঠেকানো সম্ভব। এভাবে মধ্যরাতে তালাভেঙ্গে চুরির ঘটনার কোন সুরাহা না হলে আরো ঘটনা ঘটার আশঙ্কা তাদের।

ওই এলাকার স্থানীয় ইউপি সদস্য ইমরান আহমদ জানান,একই সাথে ৩টি দোকানে চুরির ঘটনা নজিরবিহিন,এর সাথে বড় কোন চক্রের পাশাপাশি আমার ধারনা এলাকার কেউ জড়িত থাকতে পারে। তিনি বলেন,রাতে ওই সড়কে পুলিশি টহল নিয়মিত থাকলে চোর চক্র এতো বড় ঘটনা ঘটানোর সাহস পেতো না।

মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান জানান,ঘটনা তদন্তে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে পুলিশ।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বলেন,অতীতেও বিভিন্ন ঘটনা তদন্ত করে উদঘাটন করতে পেরেছে পুলিশ,আশা রাখি এই ঘটনাও পুলিশি তদন্তে বেরিয়ে আসবে।

Back to top button