বিনোদন

প্রেমে পড়লে মৌসুমীর প্রেমে পড়তাম: মিশা সওদাগর

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। যার রূপের জাদুতে মুগ্ধ অসংখ্য দর্শক। শুধুরাই দর্শকরাই নন, সিনেমা অঙ্গনের অনেকেও তার রূপে মুগ্ধ। তেমনই একজন অভিনেতা মিশা সওদাগর। একসঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন তারা। তাই তাদের মধ্যে রয়েছে বেশ ভালো বন্ধুত্বপূর্ন সম্পর্ক।

অতীতেও একাধিকবার বলেছেন, মৌসুমীর সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা। এমনকি মৌসুমীকে তিনি পছন্দ করতেন, এমনটাও জানিয়েছেন।

বিষয়টি আবারো স্বীকার করলেন মিশা। রোববার (২১ আগস্ট) চিত্রনায়ক সাইমন সাদিকের একটি ভিডিও ভ্লগে মিশা বলেন, ‘যদি প্রেমে পড়তে হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম’।

সাইমনের ওই ভিডিওতে মিশা জানান, স্ত্রী মিতা ছাড়া কারো প্রেমেই তিনি পড়েননি। অল্প বয়সে বিয়ে করায় সেই সুযোগই হয়নি। সিনেমায় এসে তারকা খ্যাতি পাওয়ার পর হয়তো নানাভাবে সুযোগ এসেছে; তবে নিজেকে এসবে জড়াননি এই অভিনেতা।

মিশা সওদাগর বলেন, সিনেমায় আসার পর যদি প্রেমে পড়তেই হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম। ওর ব্যক্তিত্ব, যোগ্যতা এসব কারণে ভালো লাগত। অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করত। তবে প্রেমে পড়েছি, এটা বলা যাবে না।

প্রসঙ্গত, মৌসুমী ভালোবেসে বিয়ে করেছেন চিত্রনায়ক ওমর সানীকে। ১৯৯৬ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। অন্যদিকে মিশা সওদাগরও দুই সন্তানের জনক।

Back to top button