বড়লেখা

চাচা ভাতিজার ঝগড়া থামাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের বড়লেখায় চাচা ও ভাতিজার ঝগড়া থামাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আয়শা বেগম ছায়া (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এঘটনায় অধিকতর তদন্তের জন্য
লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বোয়ালী গ্রামে এই ঘটনা ঘটে। মৃত আয়শা বেগম বোয়ালী গ্রামের মৃত আব্দুল খালিক খানের স্ত্রী।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে মোবাইল ব্যবহার নিয়ে চাচা এবং ভাতিজার মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে সেই ঝগড়া হাতাহাতিতে রুপ নেয়। পরে সেই ঝগড়া থামাতে এসে মৃত আয়শা বেগম হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে খবর পেয়ে রাতেই পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত) মাশুক উদ্দিন বলেন ‘ খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।
প্রাথমিক ভাবে এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে ওই বৃদ্ধা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এঘটনায় অধিকতর তদন্তের জন্য লাশের ময়না তদন্ত করতে মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Back to top button