সিলেটজকিগঞ্জ

জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে বিজিবি সদস্যের মৃত্যু

টাইমস ডেস্কঃ সিলেটের জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়নের আইওর বিওপিতে কর্মরত এক বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য (সিপাহী সিগন্যালম্যান) গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। অনুশীলনের সময় ‘দুর্ঘটনাজনিত ফায়ারে’ তিনি গুলিবিদ্ধ হন। আজ রোববার সকালে এ ঘটনা ঘটে।

নিহত নিশান ভৌমিক (২৯) নোয়াখালী জেলার সদর উপজেলার দৌলতপুর গ্রামের মৃত প্রিয়লাল ভৌমিকের ছেলে। তিনি দুই বছর বয়সী দুই জমজ ছেলে সন্তানের বাবা।

বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল খোন্দকার মো. আসাদু্ন্নবী, পিএসসি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিশান ভৌমিক ১০ বছরেরও বেশি সময় ধরে বিজিবিতে কর্মরত ছিলেন। মৃত্যু আগ অবধি তিনি সিপাহী সিগন্যালম্যান হিসেবে কাজ করছিলেন।

বিজিবি জানায়, আজ রোববার সকালে ‘অস্ত্রের মেকসেফ ড্রিল’ অনুশীলনের সময় ‘দুর্ঘটনাজনিত ফায়ারে’ গুলিবিদ্ধ হন নিশান ভৌমিক। দ্রুত তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার জন্য রওয়ানা দেয় বিজিবি সংশ্লিষ্টরা। কিন্তু পথিমধ্যে তার অবস্থার অবনতি হলে তাকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল সোয়া ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিশান ভৌমিকের মরদেহ তার গ্রামের বাড়িতে প্রেরণ করা হচ্ছে। সেখানে ফেনী ব্যাটালিয়ান (৪ বিজিবি) তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করবে।

Back to top button