বিয়ানীবাজার সংবাদ

স্বপ্নের বাইক হাতের মুঠোয়, বিয়ানীবাজারে যেখানে কম দামে মিলবে বাইক

নিজস্ব প্রতিবেদকঃ স্বপ্ন দেখছেন একটি বাইক কিনবেন, কিন্তু শোরুমে গিয়ে বাইকের দাম দেখে আপনার স্বপ্নের মৃত্যু ঘটছে। তবে এবার বিয়ানীবাজারে আপনার স্বপ্ন পুরনে এগিয়ে এসেছে রাজন মোটরস। চাইলেই আপনি কম দামে ভালো মানের সেকেন্ড হ্যান্ড বাইক কিনে করতে পারেন আপনার স্বপ্ন পুরন।

প্রবাসী অধ্যুশিত অঞ্চল বিয়ানীবাজারের তরুণদের স্বপ্ন কেবল ইউরোপ আমেরিকায় পাড়ি জমানো। তবে ব্যাতিক্রমী চিন্তাধারায় রাজন মোটরস নিয়ে এসেছেন বাবা মায়ের এক মাত্র সন্তান রাজন, একজন তরুণ উদ্যক্তা।

তার হাত ধরেই বিয়ানীবাজার পৌরশহরের সুপাতলায় রাজন মটরস নামের ভিন্ন আঙ্গিকে একটি সেকেন্ড হ্যান্ড মটোরসাইকেল শো রুম হয়েছে। সেই শো রুমে থাকছে কম দামে বিভিন্ন কোম্পানির মোটর সাইকেল ক্রয়ের সুযোগ সাথে এক্সচেঞ্জ করার সুবিধা। মোটরসাইকেল সম্পর্কে ভালো করে দক্ষ এবং পরিপক্ষ হয়েই এই ব্যাবসা তিনি শুরু করেছেন বলে জানান।

শুক্রবার (০৬ আগস্ট) বাদ জুম’আ ২০ টি মোটর সাইকেল নিয়ে যাত্রা শুরু করে রাজন মটরস। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।

তিনি বলেন, এই অঞ্চলের তরুণরা যখন প্রবাসমুখী তখন রাজনের মতো তরুণ উদ্যক্তাদের দেখে অনেক তরুণ অনুপ্রেরণা পাবে। এ সময় তিনি সেকন্ড হ্যান্ড মোটরসাইকেল ক্রেতাদের মোটর বাইক কিনতে রাজন মটরসসে এসে বাইক দেখে যাওয়ার জন্য আমন্ত্রন জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, যুক্তরাষ্ট্র প্রবাসী জামাল আহমদ, কাউন্সিলর সাইফুল আলম ঝুনু, আব্দুর রহমান আফজল, এনাম আহমদ।

এ সময় অতিথিরা তাদের বক্তব্যে বাইক দুর্ঘটনার কথা স্মরণ করিয়ে দেন। তরুণ বাইক আরোহী যারা তাদেরকে সতর্ক হয়ে বাইক চালানোর জন্য অনুরুধ জানান।

Back to top button