বিনোদন

স্ত্রী’ রাগ ভাঙ্গাতে ‘ছুটি চাই’ আবেদন

নিউজ ডেস্ক- স্বামী-স্ত্রী’র মধ্যে ঝগড়া খুবই স্বাভাবিক ঘটনা। স্ত্রী’ রাগ করে বাবার বাড়ি চলে গেছেন, আর তার মান ভাঙিয়ে ফিরিয়ে আনতে গেছেন স্বামী, এমন ঘটনাও প্রায়শই দেখা যায়। তবে এমন একটি সাধারণ ঘটনাই অন্য মাত্রা পেয়েছে ভা’রতে। দেশটিতে বাবার বাড়ি থেকে স্ত্রী’কে ফিরিয়ে আনার জন্য ছুটি চেয়ে অফিসের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন এক ব্যক্তি। সেই চিঠির ছবি ভাই’রাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

ভা’রতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের কানপুরে। সেখানে শামসাদ আহমেদ নামে এক ব্যক্তি জানান, কিছুদিন আগে স্ত্রী’র সঙ্গে ঝগড়া হয়েছিল তার। এরপর রাগ করে সন্তানদের নিয়ে বাবার বাড়ি চলে যান স্ত্রী’। একা থাকতে থাকতে মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। এখন স্ত্রী’র মান ভাঙিয়ে ফিরিয়ে আনতে হবে। সে জন্য অফিসে তিন দিনের ছুটি চেয়েছেন।

ভাই’রাল চিঠির ছবিতে দেখা যায়, শামসাদ লিখেছেন, আমি খুব ক’ষ্টে রয়েছি। তাই স্ত্রী’র গ্রামের বাড়িতে গিয়ে তাকে ফির‍িয়ে আনতে হবে। সে জন্য তিন দিনের ছুটি চাই। দয়া করে আমা’র আবেদন মঞ্জুর করুন।

স্বামী-স্ত্রী’র মধ্যে ঝগড়া খুবই স্বাভাবিক ঘটনা। স্ত্রী’ রাগ করে বাবার বাড়ি চলে গেছেন, আর তার মান ভাঙিয়ে ফিরিয়ে আনতে গেছেন স্বামী, এমন ঘটনাও প্রায়শই দেখা যায়

জানা যায়, কানপুরের প্রে’ম নগর বিডিও অফিসে চাকরি করেন শামসাদ। ৪ আগস্ট থেকে ৬ আগস্ট পর্যন্ত তার ছুটি মঞ্জুরও করেছেন স্থানীয় বিডিও।

ছুটির আবেদনপত্রে এমন অদ্ভুত কারণ লেখার বিষয়টি বেশ প্রচলিত হয়ে উঠছে। কিছুদিন আগে অন্য অফিসে ইন্টারভিউ দেবেন বলে ছুটির আবেদন করেছিলেন এক যুবক। এক চিকিৎসকের সার্টিফিকে’টের ছবিও ভাই’রাল হয়েছিল। সেখানে একটি প্রতিষ্ঠানকে উদ্দেশ্য করে বলা হয়েছিল, এই ব্যক্তি অ’সুস্থ বলেই অফিসে যাননি। কারণ তার মনে হয়েছিল, সহকর্মীদের মধ্যে জীবাণু ছড়িয়ে দেওয়া উচিত নয়। তাই এই কর্মীর মেডিক্যাল পরীক্ষার নির্দেশ দিয়ে সবার সময় নষ্ট করার মানে হয় না।

Back to top button
error: Alert: Content is protected !!