মৌলভীবাজারকুলাউড়া

কুলাউড়ায় ঈদের দিনে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে রুহিত মল্লিক (১২) ও পর্ব মল্লিক (৭) নামের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার (১০ জুলাই) বিকেলে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বিজলী গ্রামে এ ঘটনা ঘটে।

ওই দুই শিশু একই গ্রামের বাসিন্দা রিংকু মল্লিক ও সুরভি মল্লিক দম্পতির সন্তান। রুহিত পাশের পৃথিমপাশা ইউনিয়নের আলী আমজদ উচ্চবিদ্যালয় ও কলেজে ষষ্ঠ শ্রেণিতে এবং পর্ব মল্লিক সদপাশা প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত।

স্থানীয় সূত্রে জানা গেছে, রিংকু ও সুরভি দুই সন্তানকে নিয়ে পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সুরভি পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মী। রিংকু দোকান কর্মচারীর কাজ করেন। বিজলী গ্রামের বাড়িতে তাঁরা পাকার ঘর নির্মাণ করছেন। ঈদের ছুটি থাকায় আজ বিকেলের দিকে দুই সন্তানকে নিয়ে তাঁরা কাজ দেখতে যান। এ সময় রিংকু বাড়িতে খনন করা পুকুরের পাড়ে গাছের চারা রোপণ করছিলেন। সুরভি অন্য কাজে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে রুহিত ও পর্বকে ডাকাডাকি করে খোঁজে পাওয়া যাচ্ছিল না। এতে স্বজনদের সন্দেহ হয়। সন্ধ্যা ছয়টার দিকে পুকুরে তাদের লাশ পাওয়া যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভকে বলেন, ঈদের দিনে মর্মান্তিক এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুই সন্তান হারিয়ে স্বজনেরা মাতম করছেন।

Back to top button