সিলেটওসমানীনগর

ওসমানীনগরে ট্রাক উল্টে নিহত ১, আহত ৬

টাইমস ডেস্কঃ ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরে ট্রাক উল্টে এক সবজী ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৬ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বেগমপুর সংলগ্ন ভাঙা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নোয়ারাই গ্রামের বাসিন্দা।

জানা গেছে, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী ট্রাক (ঢাকা মেট্রো-ড ১৪-২৬৩১) দুপুর পৌনে ১টার দিকে বেগমপুর সংলগ্ন ভাঙা এলাকায় আসামাত্র উল্টে যায়। এ সময় ট্রাকে থাকা সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া ঘটনাস্থলেই নিহত হন এবং আরও অন্তত ৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। আহতরা হলেন- আকরাম হোসেন, ইমরান আহমদ, জালাল, এমরান। অন্যদের নাম পরিচয় যানা যায়নি। খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার ও আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশের শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল চন্দ্র দেব বলেন, ট্রাক উল্টে একজন মারা গেছেন। এছাড়া অন্তত আরও ৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। আহতদের ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সাজিদ মিয়ার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি উল্লেখ করে ওসি পরিমল বলেন, ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেছে। তাকে আটক করা যায়নি।

এদিকে- দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়ক অবরুদ্ধ করে রাখেন স্থানীয়রা। ফলে প্রায় ১ ঘণ্টা এ সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক হয়।

Back to top button