বড়লেখা

পুলিশ বানভাসি মানুষের দুঃসময়ে পাশে দাঁড়িয়েছে: বড়লেখায় ডিআইজি

বড়লেখা প্রতিনিধি: পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম বলেছেন, পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি বিপদে মানুষের পাশে এসে দাঁড়ায়। এবার পুলিশ বানভাসি মানুষের দুঃসময়ে তাদের পাশে দাঁড়িয়েছে। পুলিশের পক্ষ থেকে আমরা সিলেটের বন্যাকবলিত বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রি বিতরণ করেছি।

বুধবার মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন বড়লেখা উপজেলায় বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। আশা করি এতে বানভাসিদের দুঃখকষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

তিনি বুধবার বিকেল চারটায় মৌলভীবাজারের বড়লেখার তালিমপুর ইউনিয়নের হাকালুকি হাওরপারের দর্শনা ব্রিজ এলাকায় প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রি বিতরণ শেষে সংবাদিকদের এসব কথা বলেন। জেলা পুলিশের পক্ষ থেকে বড়লেখায় ৩৫০ পরিবারের মধ্যে চিড়া, বিস্কুট, চিনি, দুধ, মোমবাতি, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ওষুধ, দিয়াশলই ও খাবার প্লেট বিতরণ করা হয়।

এসময় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন অ্যান্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এবিএম মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।

Back to top button