বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার লাউতায় ন্যাপ চেয়ারম্যান শাওন সাদেকী’র খাদ্য সামগ্রী বিতরন

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে বানভাসি মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশ ন্যাপ একাংশের চেয়ারম্যান এমএনএম শাওন সাদেকী’। ঢাকায় স্থায়ীভাবে বসবাস শুরু করলেও বিভিন্ন সময়ে নিজ জন্মস্থানের টানে তিনি বিয়ানীবাজার ছুটে আসেন। এবারের ব’ন্যায় বিয়ানীবাজারের প্রায় ৮০ ভাগ মানুষ পানিব’ন্দি হয়ে পড়ায় দুর্ভোগে পড়া মানূষের তুলনায় ত্রান ছিলো অ’প্রতুল। এমন খবরে দেশী-বিদেশী সহায়তা আসা শুরু হয়। এরই ধারাবাহিকতায় বিয়ানীবাজারের ভুমিসন্তান গত কয়েকদিন থেকে উপজে’লার ব’ন্যাদুর্গত মানুষকে সহায়তা দিয়ে আসছিলেন।

মঙ্গলবার সকালে উপজে’লার লাউতা ইউনিয়নের ব’ন্যায় আ’ক্রান্ত ওয়ার্ডগুলোতে অর্ধশতাধিক মানুষকে খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় তিনি বলেন, মহান সৃষ্টিক’র্তা বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন পবিত্র কোরআনে। তার সন্তুষ্টি লাভের আশায় আমা’র এ কার্যক্রম।

খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অ’তিথির বক্তব্য রাখেন লাউতা ইউপি চেয়ারম্যান দেলওয়ার হোসেন। তিনি ন্যাপ চেয়ারম্যানের এমন মানবিক কার্যক্রমকে স্বাগত জানান এবং দেশে-বিদেশে থাকা বিত্তবানদের বানভাসীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অ’তিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক, নবদ্বীপের নির্বাহি সম্পাদক শাহীন আলম হৃদয়। তিনি ভুমিসন্তান হিসাবে শাওন সাদেকী’র দায়িত্ব পালনের ভুয়সী প্রশংসা করেন।

করো’না আর ব’ন্যায় মানুষ যখন বিপর্যস্ত এসময় সরকারি সহায়তার পাশাপাশি বিভিন্ন সংস্থা ও ব্যাক্তি উদ্দ্যোগে বিপদে পড়া মানুষের পাশে দাঁড়িয়ে এমন মানবিক দৃষ্টান্ত সিলেটের জন্য ইতিবাচক। শাওন সাদিকরা যেনো দুর্গতদের পাশে থাকেন সবসময়।

Back to top button
error: Alert: Content is protected !!