হবিগঞ্জ

নবীগঞ্জে ভেসে আসা লা’শের পরিচয় এখনো পাওয়া যায়নি

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজে’লার শাখা বরাক নদী থেকে ব’ন্যার পানিতে ভেসে আসা এক অ’জ্ঞাত যুবকের (২৫) লা’শ উ’দ্ধার করেছে নবীগঞ্জ পু’লিশ।

শনিবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে শাখা বরাক নদীর নবীগঞ্জ উপজে’লার দেবপাড়া ইউনিয়নের বৈঠাখাল এলাকা থেকে লা’শ উ’দ্ধার করা হয়। পু’লিশ জানায়, দুপুরে শাখা বরাক নদীতে একটি লা’শ ভেসে ভেসে পাশ্ববর্তী মৌলভীবাজার সদর উপজে’লার অংশ হতে নবীগঞ্জের দিকে আসছিল। এ সময় স্থানীয় লোকজন দেখতে পেয়ে পু’লিশকে খবর দেয়। খবর পেয়ে নবীগঞ্জ থা’নার ওসি ডালিম আহমেদের নেতৃত্বে একদল পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে লা’শ উ’দ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট তৈরী করে লা’শ ময়না ত’দন্তের জন্য হবিগঞ্জ জে’লা আধুনিক সদর হাসপাতা’লের ম’র্গে প্রেরণ করা হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. ডালিম আহম’দ লা’শ উ’দ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান- আমাদের যখন স্থানীয় লোকজন লা’শের বিষয়টি জানায় তখন সেটা মৌলভীবাজার অংশে ছিল, আম’রা ঘটনাস্থলে যেতে যেতে লা’শ ভেসে ভেসে নবীগঞ্জের বৈঠাখাল এলাকায় চলে আসে। আম’রা ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধার করি। তিনি বলেন লা’শের এখনো পরিচয় জানা যায়নি এবং শরীরে আ’ঘাতের কোনো চিহ্ন নেই। ধারণা করছি শাখা বরাক নদীর উজানে মৌলভীবাজার জে’লা হয়তো বা ম’রদেহটি সেখান থেকে ব’ন্যার পানির সঙ্গে ভেসে এসেছে। লা’শটির মুখসহ শরীর অক্ষত রয়েছে সেক্ষেত্রে আম’রা পরিচয় জানার চেষ্টা করছি।

Back to top button
error: Alert: Content is protected !!