খেলাধুলাসিলেট

সিলেট-সুনামগঞ্জে ব’ন্যা দুর্গতের পাশে মুশফিক

সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক ব’ন্যায় দুর্গতিতে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেটার মুশফিকুর রহিম। ব’ন্যায় আ’ক্রান্তদের সহায়তা করতে ৬ লক্ষ টাকা পাঠিয়েছেন তিনি।

মুশফিকের পক্ষ থেকে এই ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দল মুশফিকের কাছ থেকে পাওয়া অর্থ দিয়ে সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবে।

এই ত্রাণ কার্যক্রমে যু’ক্ত থাকা বিনয় ভদ্র বলেন, ‘মুশফিকের কাছ থেকে ৬ লাখ টাকা আম’রা পেয়েছি। এই টাকা দিয়ে দুর্গতের মাঝে রান্না করার খাদ্য সামগ্রী বিতরণ করব। দেড় হাজার পরিবারকে এই টাকা দিয়ে আম’রা সহায়তা দ্রব্য পৌঁছে দিতে চাই।’ মুশফিক ফাউন্ডেশনের ব্যানারে এই সহায়তা দ্রুততম সময়ে পৌঁছে যাবে ক্ষতিগ্রস্থ এলাকার মানুষদের কাছে।

গত দুই সপ্তাহ ধরে ব’ন্যায় আ’ক্রান্ত বৃহত্তর সিলেট। সিলেট শহর ও আশেপাশের পরিস্থিতি উন্নত হলেও হাওর অঞ্চলে এখনো বিপুল এলাকা পানির নিচে। নিম্ন আয়ের প্রচুর মানুষ আছেন খাদ্য সংকটে, অনেকেই হয়ে পড়েছেন গৃহহীন। সরকারি ও বেসরকারি সহায়তায় আপাতত তাদের ঘুরে দাঁড়ানোর ল’ড়াই চলছে।

সেই ল’ড়াইয়ে যু’ক্ত হলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও অ’ভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিক। আগেও নানান সময়ে দুর্গত মানুষের সহায়তা করতে দেখা গেছে তাকে।

বর্তমান জাতীয় দলের খেলা থেকে সাময়িক বিরতিতে আছেন মুশফিক। কয়েকদিন পর সৌদি আরবে পবিত্র হ’জ পালন করতে যাবেন তিনি। এই কারণেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি মিডল অর্ডার এই ব্যাটসম্যান।

Back to top button
error: Alert: Content is protected !!