সুনামগঞ্জ

তাহিরপুরে আদিবাসী তরুণীকে যৌ’ন হয়’রানির অ’ভিযোগে গ্রে’প্তার ২

সুনামগঞ্জের তাহিরপুর উপজে’লা সীমান্তে আদিবাসী এক তরুণীকে যৌ’ন হয়’রানির অ’ভিযোগে দুই যুবককে এলাকাবাসী হাতেনাতে আ’ট’ক করে পু’লিশে সোপর্দ করেছে। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে উপজে’লার বড়দল উত্তর ইউনিয়নের ভিকটিমের বাড়িতে ঘটনাটি ঘটে।

শনিবার (২৫ জুন) সকালে গ্রে’প্তারকৃত ওই দুই যুবককে আ’দালতে সোপর্দ করা হয়েছে।

আ’ট’ককৃত যুবকরা উপজে’লার বড়দল উত্তর ইউনিয়নের চাঁনপুর গ্রামের আবু বক্করের ছে’লে আলমগীর (২৮) ও একই গ্রামের ম’র্তুজ আলীর ছে’লে ম’রম আলী (২৭)।

পু’লিশ সূত্রে জানা যায়, উপজে’লার বড়দল উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী ওই গ্রামের অধিবাসী তরুণী নিজ বাড়িতে একা ছিলেন। এমন সময় হঠাৎ আলমগীর ও ম’রম আলী তরুণীর বাড়িতে যান। তখন ওই তরুণী ছাড়া বাড়িতে আর কেউ ছিল না। এই সুযোগে ওই দুই যুবক তরুণীকে ঝাপটে ধরলে তরুণী চি’ৎকার শুরু করেন। পরে পাশের বাড়ির লোকজন ভিকটিম তরুণীর চি’ৎকার শুনে ছুটে আসে এবং ওই তরুণীকে দুই বখাটের কবল থেকে উ’দ্ধার করেন। ওই দুই যুবককে এলাকাবাসী আ’ট’ক করে থা’নায় খবর দিলে পু’লিশ ঘটনাস্থল থেকে দুই যুবককে আ’ট’ক করে থা’নায় নিয়ে যায়।

তাহিরপুর থা’নার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, এ ব্যাপারে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে নারী ও শি’শু নি’র্যা’তন আইনের ধারায় একটি মা’মলা করা হয়েছে। শনিবার সকালে গ্রে’প্তারকৃত দুই যুবককে আ’দালতে সোপর্দ করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!