সুনামগঞ্জ

তাহিরপুরে আদিবাসী তরুণীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার ২

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তে আদিবাসী এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে দুই যুবককে এলাকাবাসী হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের ভিকটিমের বাড়িতে ঘটনাটি ঘটে।

শনিবার (২৫ জুন) সকালে গ্রেফতারকৃত ওই দুই যুবককে আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃত যুবকরা উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের চাঁনপুর গ্রামের আবু বক্করের ছেলে আলমগীর (২৮) ও একই গ্রামের মর্তুজ আলীর ছেলে মরম আলী (২৭)।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী ওই গ্রামের অধিবাসী তরুণী নিজ বাড়িতে একা ছিলেন। এমন সময় হঠাৎ আলমগীর ও মরম আলী তরুণীর বাড়িতে যান। তখন ওই তরুণী ছাড়া বাড়িতে আর কেউ ছিল না। এই সুযোগে ওই দুই যুবক তরুণীকে ঝাপটে ধরলে তরুণী চিৎকার শুরু করেন। পরে পাশের বাড়ির লোকজন ভিকটিম তরুণীর চিৎকার শুনে ছুটে আসে এবং ওই তরুণীকে দুই বখাটের কবল থেকে উদ্ধার করেন। ওই দুই যুবককে এলাকাবাসী আটক করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, এ ব্যাপারে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে নারী ও শিশু নির্যাতন আইনের ধারায় একটি মামলা করা হয়েছে। শনিবার সকালে গ্রেফতারকৃত দুই যুবককে আদালতে সোপর্দ করা হয়েছে।

Back to top button