বিয়ানীবাজার সংবাদ

হাজী আব্দুল বশির ফাউন্ডেশনের উদ্দ্যোগে বন্যার্থ্যদের খাদ্য সহায়তা- নগদ অর্থ বিতরন

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার ৭নং মাথিউরা ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ কর্মহীন,গরীব ও অসহায় ১০০ পরিবারকে খাদ্য সহায়তা-নগদ অর্থ বিতরন করেছে। প্রতিবছরের ন্যায় শনিবার দুপুরে মাথিউরা পশ্চিম পারের হাজী আব্দুল বশির ফাউন্ডেশনের কার্যালয়ে এবারের খাদ্য সহায়তা বিতরনের উদ্বোধন করেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।

তিনি নিয়মিত এই ফাউন্ডেশনের মানবিক কার্যাবলীর প্রশংসা করে বলেন, এই ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী শামসুল হক ও তার ভাইদের অর্থায়নে সাধারন মানুষ উপকৃত হচ্ছে। তাদের কার্যক্রম আগামীতেও যেনো অব্যহত থাকে।

খাদ্য সহায়তা বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাথিউরা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিন। তিনি এই ফাউন্ডেশনের মানবিক কার্যক্রমের প্রশংসা করেন।

দীর্ঘদিন থেকে মাথিউরাসহ উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য ও অর্থ সহায়তা কার্যক্রম চলমান আছে জানিয়ে এই ফাউন্ডেশনের বাংলাদেশ সমন্ময়ক খায়রুল হাসান বলেন, তারা প্রতিবছর এই ফাউন্ডেশনের মাধ্যমে দুর্গতদের পাশে দাড়ান।

এই পরিবারের মাধ্যমে এলাকার বিভিন্ন মানুষ উপকৃত হচ্ছেন জানিয়ে এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খাদ্য সহায়তা নিতে আসা অসচ্ছল মানুষ এক বস্তা চাল, ডাল ও তেল পেয়ে আল্লাহর শোকরিয়া আদায় করেন এবং হাজী আব্দুল বশির ফাউন্ডেশনের পরিবারবর্গের প্রতি কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, হাজী আব্দুল বশিরের যুক্তরাজ্য প্রবাসী পুত্ররা দীর্ঘদিন থেকে এলাকার অসচ্ছলদের সহায়তা দিয়ে আসছিলেন। কার্যক্রমকে আরো গতিশীল করতে ২০১৯ সালে চার পুত্র হাজী শামসুল হক, ফয়জুল হক বাবুল, তাহিরুল হক ও নুরুল হক পিতার নামে গড়ে তুলেন এই ফাউন্ডেশন।

Back to top button