সিলেটজকিগঞ্জ

২য় বারে বন্যায় প্লাবিত জকিগঞ্জে আল্লামা ইমাদ উদ্দীন চৌধুরী ফুলতলীর ত্রাণ বিতরণ

বন্যায় বিপর্যস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা নিয়ে বিরামহীন ছুটে চলেছে মুর্শিদে বরহক আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী’র প্রতিষ্ঠিত লতিফি হ্যান্ডস।

প্রতিদিন সিলেট ও সুনামগঞ্জের নতুন নতুন প্লাবিত যায়গায় ক্ষতিগ্রস্থ মানুষের কাছে ত্রাণ নিয়ে যাচ্ছে এ চ্যারিটি সংগঠন। পাশাপাশি হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.)’র প্রতিষ্ঠিত গণসংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়াও ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছে বন্যার্তদের সাহায্যার্থে। সংগঠনগুলোর পক্ষ থেকে প্রতিদিনই নেতা কর্মীরা ত্রাণ সহায়তা নিয়ে পৌঁছাচ্ছেন সিলেট-সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে।

এর অংশ হিসেবে গতকাল ২য় ধাপে প্লাবিত জকিগঞ্জের বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ করেন লতিফি হ্যান্ডসের প্রতিষ্ঠাতা হযরত আল্লামা ইমাদ উদ্দীন চৌধুরী ফুলতলী। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন।

অপরদিকে তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা নজীর আহমদ হেলাল ও মাওলানা আখতার হোসাইন জাহেদ এর নেতৃত্বে সিলেট মহানগর তালামীযের একটি প্রতিনিধি দল দক্ষিণ সুনামগঞ্জের বিভিন্ন বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ করেছেন।

Back to top button