বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পুজা উদযাপন পরিষদ সভাপতির উপর হা’মলার অ’ভিযোগ

বিয়ানীবাজারঃ বিয়ানীবাজার সরকারী কলেজের সামনে অ’তর্কিত হা’মলার শিকার হয়েছেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজে’লা শাখার সভাপতি অরুনাভ পাল চৌধুরী মোহন। বৃহস্পতিবার (২৩ জুন) রাত ৯টার দিকে দিকে তার উপর অ’তর্কিত এ হা’মলা চালানো হয়।

পু’লিশি সুত্রে জানাযায়, গত বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে পৌরশহরের দাসগ্রাম এলাকার বাসিন্ধা ও পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজে’লা শাখার সভাপতি অরুনাভ পাল চৌধুরী মোহন ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এহসানুল ইস’লামের সম’র্থক ছিলেন। এরই জের ধরে অ’পর পরাজিত প্রার্থী স্বরাজ উদ্দিনের ভাই চান্দ আলী কোন কারণ ছাড়া ২৩জুন রাত ৯টায় বিয়ানীবাজার সরকারী কলেজের সামনে অর্তকিত হা’মলা চালিয়ে তাকে আ’হত করে। হা’মলাকারী চলে যাওয়ার পর উপস্থিত লোকজন তাকে বিয়ানীবাজার উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে যান। এ ঘটনায় বিয়ানীবাজার থা’নায় লিখিত অ’ভিযোগ করেছেন আ’হত মোহন।

ঘটনা স’ম্পর্কে মোহন বলেন, রাত ৯টার দিকে ফটোকপি করার জন্য আমি ও আমা’র সাথে থাকা আরো ৩জন বিয়ানীবাজার সরকারী কলেজের গেইটের সামনে অর্কিড লাইব্রেরীর সামনে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করে ফতেহপুর গ্রামের চান্দ আলী অর্তকিত ভাবে আমা’র উপর হা’মলা চালিয়ে আ’হত করে। যাবার সময় চান্দ আলী আমাকে প্রা’ণ নাশের হু’মকি দেয় এবং সে আমা’র পরিবারসহ আমা’র দাসগ্রামের সবাইকে উচিত শিক্ষা দিবে বলে হু’মকী’ দেয়।

এ ব্যাপারে বিয়ানীবাজার থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা হিল্লোল রায় বলেন, এ ঘটনায় আম’রা অ’ভিযোগ পেয়েছি। ঘটনা ত’দন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, তার উপর হা’মলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা’র ডাক দিয়েছে পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজে’লা শাখা। আজ শনিবার দুপুরে পোস্ট অফিস রোড মোড়ে এই প্রতিবাদ সভা ও মানবন্ধন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

Back to top button
error: Alert: Content is protected !!