বিজ্ঞপ্তি

২য় দিনের মতো খাদ্য সহায়তা অব্যহত রেখেছে নবউদ্দাম মিডিয়া গ্রুপ

চলমান এ মহা দূযোর্গে নবউদ্দাম মিডিয়া গ্রুপ ২য় দিনের মতো অসহায় বানভাসীদের মধ্যে খাদ্যসহায়তা প্রদান করেছে। মঙ্গলবার বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের পানিবন্দি ৫০ পরিবারের মধ্যে চিড়া, মুড়ি, চিনি, পিয়াজ, আলু, ডাল, লবন ও মশায় কয়েল বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. ছরওয়ার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, মাথিউরা সিনিয়র ফাজিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, সমাজসেবী বিলাল উদ্দিন, আবু তাহের, মিছবাহ উদ্দিন,বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন, নবউদ্দামকর্মী আদিল, সানী, নাবিল প্রমূখ।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. ছরওয়ার হোসেন বলেন, নবউদ্দামে এই উদ্যোগ মহতি। আমি আশাকরি তাদের কে অনুসরণ করে বিভিন্ন সংগঠন বন্যার্তদের সহযোগিতা এগিয়ে আসবে।

নবউদ্দাম মিডিয়া গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক সুয়াইবুর রহমান স্বপন জানান, ২য় দিনে মতো খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। চেয়ারম্যান মোসলেহ উদ্দিন খান, উপদেষ্টা আব্দুল করিম নাজিম ও পরিচালক ওয়াহিদুর রহমান শাকিল নির্দশনায় বন্যাকবলিত মাথিউরার অসহায় পরিবারের কাছে এ সহায়তা পৌছে দেওয়া হবে।-বিজ্ঞপ্তি

Back to top button