বিজ্ঞপ্তি

নবউদ্দাম মিডিয়া গ্রুপে’র খাদ্য সহায়তা প্রদান

ফেইসবুক ভিত্তিক পেইজ ‘নবউদ্দাম’ ভিন্নধর্মী প্রচারের মাধ্যমে পেইজটি বস্তুনিষ্ঠতা ও সমাজিক কর্মকাণ্ডের জন্য জনপ্রিয়তার দিকে এগিয়ে যাচ্ছে।

বন্যার এই সংকটময় মুহূর্তে নবউদ্দাম মিডিয়া গ্রুপ অসহায় বানভাসীদের মধ্যে খাদ্যসহায়তা প্রদান করেছে। সোমবার বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের পানিবন্দি ৫০ পরিবারের মধ্যে চিড়া, চিনি, সয়াবিন তেল, পিয়াজ, আলু, ডাল ও মশায় কয়েল বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিন, ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক ছালেহ উদ্দিন, ইউপি সদস্য হোসেব আহমদ, কলামিস্ট সুলেমান খান, বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন, সমাজকর্মী হাবিবুর রহমান, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি এবাদুর রহমান সুহেল প্রমূখ।

নবউদ্দাম মিডিয়া গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক সুয়াইবুর রহমান স্বপন জানান, আমাদের চেয়ারম্যান মোসলেহ উদ্দিন খান, উপদেষ্টা আব্দুল করিম নাজিম ও পরিচালক ওয়াহিদুর রহমান শাকিল এর অর্থায়ণে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। শুভানুধ্যান অনেকের সাথে যোগাযোগ হয়েছে তাদের অর্থায়ণে চলমান বন্যার প্রতিদিন খাদ্য সহায়তা প্রদান করা হবে।

Back to top button