কুলাউড়ামৌলভীবাজার

হাকালুকিতে নৌকাডুবি, ৬ ঘন্টা পর মিলল কুলাউড়ার এইচএসসি পরীক্ষার্থীর লাশ

টাইমস ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়ায় হাকালুকি হাওরে নৌকা ডুবিতে নিখোঁজ হওয়ার ৬ ঘন্টা পর এইচএসসি পরীক্ষার্থী এক তরুণের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

সোমবার (১৩ জুন) রাত ১০টার দিকে উপজেলার ভাটেরার হাকালুকি হাওরে খোঁজাখুঁজি করে তানিম সিদ্দিকী (২০) নামে ওই তরুণকে উদ্ধার করা হয়। এর আগে, বিকেল চারটার দিকে ভাটেরার শাহমীর এলাকায় নৌকা ডুবিতে নিখোঁজ হন তানিম।

তানিম বরমচাল ইউনিয়নের ইটাখলা গ্রামের তাজুল মিয়ার ছেলে। এ বছর ভাটেরা স্কুল অ্যান্ড কলেজ থেকে তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

বিষয়টি নিশ্চিত করে ভাটেরার ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম জানান, সোমবার দুপুরে কয়েকজন বন্ধুকে সাথে নিয়ে তানিম নৌকাযোগে হরিপুর থেকে শাহমীর এলাকায় তার এক নিকটাত্মীয়ের বাড়িতে শিরনি খেতে যায়। সেখানে খাওয়াদাওয়া শেষে বিকেল ৪টার দিকে ফেরার পথে নৌকাটি হঠাৎ ডুবে যায়।ৎ

এতে তার বন্ধুরা সাঁতরে পানি থেকে উঠতে সক্ষম হলেও তানিম পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়। পরে বিকেল থেকে স্থানীয়ভাবে উদ্ধার কাজ চালিয়ে রাত ১০টার দিকে তানিমের লাশ উদ্ধার করে এলাকাবাসীরা।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহত তানিমের পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ দেননি বলে জানান ওসি।

এদিকে, তানিমের মৃত্যুতে পরিবার, আত্মীয়স্বজন-বন্ধুবান্ধব ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Back to top button