কুলাউড়ামৌলভীবাজার

কুলাউড়ায় পরিবারের সাথে অভিমান করে তরুণীর আত্মহত্যা

টাইমস ডেস্কঃ মৌলভীবাজার জেলার কুলাউড়ায় পরিবারের সঙ্গে অভিমান করে তানিয়া আক্তার তন্নি (১৫) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (১৩ জুন) লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রবিবার (১২ জুন) সন্ধ্যার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের ডরিতাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। তন্নি ওই এলাকার তাহির উদ্দিনের মেয়ে।

জানা গেছে, তন্নির বাবা তাহির উদ্দিন দীর্ঘদিন থেকে প্রবাসে থাকেন। গত তিনদিন আগে তন্নির মা তার বাবার সাথে মোবাইল ফোনে ঝগড়া করে তন্নির নানাবাড়িতে চলে যান। তখন থেকে তন্নি মানসিকভাবে ভেঙে পড়েন। রবিবার সন্ধ্যার দিকে তন্নির বড় ভাই নজরুল ইসলাম তাকে বাড়িতে রেখে দোকানে গেলে তন্নি ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যা করেন। দোকান থেকে ফিরে ঘরের দরজা লাগানো দেখে। এসময় তার ভাই ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ঘরে ঢুকে দেখতে পান তন্নি আত্মহত্যা করেছে।

পরে তার ভাই বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করলে চেয়ারম্যান স্থানীয় থানার পুলিশকে খবর দেন। পুলিশ রাতে ঘটনাস্থলে পৌঁছে তন্নির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে কুলাউড়া থানার এসআই এনামুল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তন্নি তার পরিবারের সঙ্গে অভিমান করেই আত্মহত্যা করেছে।

Back to top button