বড়লেখা

বড়লেখায় সোনাই নদীতে পড়ে যুবক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের বড়লেখায় সোনাই নদীতে পড়ে মো. সুজন আহমদ নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। শনিবার সকালে গোলাপগঞ্জ থেকে চান্দগ্রাম আসার পথে বর্ণির নিহারী নামক স্থানে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে তিনি নিখোঁজ হন ৷ নিখোঁজ সুজন গোলাপগঞ্জ উপজেলার নুরজাহানপুর গ্রামের ইব্রাহিম আলীর ছেলে।

জানা যায়, শনিবার সকালে গোলাপগঞ্জ থেকে ইঞ্জিনচালিত নৌকায় করে গাছ নিয়ে বড়লেখার চান্দগ্রামে আসছিলেন মো. সুজন আহমদ। বর্ণি ইউনিয়নের নিহারী নামক স্থানে আসার পর তিনি নদীতে পড়ে যান ৷ স্থানীয়দের মতে মো. সুজন একজন মৃগী রোগী। যার কারণে হয়তো তিনি পানি থেকে উঠতে পারেনি।

এদিকে খবর পেয়ে সকাল থেকে উদ্ধার অভিযানে নামে বড়লেখা ফায়ারসার্ভিসের একটি ইউনিট। এখন পর্যন্ত নিখোঁজ সুজনকে উদ্ধার করা হয় সম্ভব হয়নি। সিলেট থেকে ফায়ারসার্ভিসের বিশেষ ডুবুরি দল আসার পর ফের উদ্ধার অভিযানে নামবে ফায়ারসার্ভিস।

এ বিষয়ে বড়লেখা ফায়ারসার্ভিস স্টেশন কর্মকর্তা শামীম মোল্লা বলেন, ‘ খবর পেয়ে ফায়ারসার্ভিসের একটি ইউনিট নিখোঁজ যুবককে উদ্ধারের চেষ্টা চালায়। তবে তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। কিছুক্ষণের মধ্যে সিলেট থেকে বিশেষ ডুবুরি দল আসার পর ফের উদ্ধার অভিযান পরিচালনা করা হবে। ‘

Back to top button