বড়লেখা

চা বাগানের পুকুর থেকে চা শ্রমিকের লাশ উদ্ধার

মৌলভীবাজারের বড়লেখা

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের বড়লেখায় লাল মুন্ডা (৩৫) নামের এক চা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার মোহাম্মদনগর এলাকার একটি চা বাগানের পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত লাল মুন্ডা মোহাম্মদ নগর গ্রামের মৃত নিরঞ্জন মুন্ডার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার মোহাম্মদনগরের একটি চা বাগানের পুকুরে নিহত লাল মুক্তার ভাসমান লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তারা স্থানীয় ইউপি সদস্যকে খবর দিলে তিনি এসে পুলিশকে জানান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এর আগে ফায়ারসার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় পুকুর থেকে লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, নিহত লাল মুন্ডা চোখে কম দেখতো এবং নেশা করতো। বৃহস্পতিবার রাতে খরচ করে বাড়ি ফেরার পথে সে পুকুরে পড়ে যায়। সাঁতার না জানার কারণে সে পুকুরে ডুবে মারা যায়।

এ বিষয়ে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ নয়ন কার্কুন বলেন, ‘ খবর পেয়ে লাল মুন্ডা নামের এক চা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে তার লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে এটা স্বাভাবিক মৃত্যু। এ ব্যাপারে তার পরিবারের কোন অভিযোগ নেই।’

Back to top button