কুলাউড়া

কুলাউড়ায় স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণ, কমলগঞ্জে ধরা আরেক ধর্ষক

কুলাউড়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণের ঘটনায় মো. রায়হান হোসেন (২৫) নামে আরও ১ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৯ মে) রাতে তাকে কমলগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করে সোমবার দুপুরে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে, মুকিদ মিয়া ও আ. সত্তার নামে দুই ধর্ষককে গ্রেফতার করে পুলিশ। রায়হান কমলগঞ্জ উপজেলার সতীঝীরগাঁও গ্রামের মৃত ছমির আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২৫ মে বিকেল ৪টার দিকে ওই স্কুলছাত্রী স্কুল শেষে তার এক বন্ধুর সাথে হিংগাজিয়া রাবার বাগানে বেড়াতে যায়। সেখানে যাওয়ার পর তাদেরকে লাঠিসোঁটা নিয়ে ঘিরে ফেলে মুকিদ, সত্তার, রায়হানসহ ৫ যুবক। পরে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে বাগানের একটি নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা।

পরে বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে ২৬ মে বিকেলে ছাত্রীর বাবা বাদী হয়ে কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্তরা হলেন- ব্রাহ্মণবাজারের বাসুদেবপুরের মৃত মাহমুদ মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩৫), হিংগাজিয়া চা বাগানের জামাল মিয়ার ছেলে জসিম মিয়া (২৮), লংলা খাস নতুন বস্তির মো.শমশের মিয়ার ছেলে আ.সত্তার (১৯), হিংগাজিয়া চা বাগানের বড় লাইন এলাকার মছদ্দর আলীর ছেলে মোস্তফা (২৫)‌ ও কমলগঞ্জ উপজেলার সতীঝীরগাঁও গ্রামের মৃত ছমির আলীর ছেলে মো. রায়হান হোসেন (২৫)।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে কমলগঞ্জে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার অজ্ঞাত আসামি রায়হানকে গ্রেফতার করা হয়। এর আগে, এই মামলায় অভিযুক্ত মুকিদ ও সত্তারকে গ্রেফতার করা হয়। পলাতক আরও দুই আসামিকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Back to top button