জুড়ীমৌলভীবাজার

জুড়ীতে ২ হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা

জুড়ি প্রতিনিধি: জুড়ীতে আইন অমান্যের দায়ে দু’টি প্রাইভেট হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয় ও সিভিল সার্জনের অফিস, মৌলভীবাজার কর্তৃক অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে হাসপাতালের অপারেশন থিয়েটার মধ্যে ও ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখাসহ বিভিন্ন অনিয়মের দায়ে জুড়ী আধুনিক (প্রাঃ) হাসপাতালকে ৪০ হাজার টাকা ও নিয়ম বহির্ভূত ভাবে রোগীদের কাছ থেকে ভ্যাট আদায় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে বদর উদ্দিন জেনারেল হসপিটালকে ১০ হাজার টাকাসহ মোট ৫০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

র‌্যাব-৯ ফোর্সের সদস্যগণের সহযোগিতায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল আমিন-এর নেতৃত্বে অভিযানকালে জুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সমরজিৎ সিংহ, আবাসিক মেডিকেল অফিসার ডা: প্রদীপ কুমার বিশ্বাস ও ডা: আরিফ উপস্থিত ছিলেন। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন বলেন, হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার গুলোকে ব্যাপক সতর্কতা অবলম্বন ও আইন মেনে সেবা প্রদানের পরামর্শ দেয়া হয়।

জুড়ী ল্যাব এইড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সকল কাগজপত্র সঠিক থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

Back to top button