জুড়ীমৌলভীবাজার

জুড়ীতে নিবন্ধনহীন একটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

জুড়ি প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় অবৈধভাবে গড়ে উঠা একটি ডায়াগনস্টিক সেন্টার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা অভিযান চালিয়ে বন্ধ করে দিয়েছেন। জুড়ী উপজেলার অন্যান্য ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর লাইসেন্স সঠিক আছে বলে রবিবার (২৯ মে ) সন্ধ্যায় নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ।

শনিবার (২৮ মে) দুপুরে উপজেলার ফুলতলা বাজারের হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ। এসময় জুড়ী থানা পুলিশের একটি দল অভিযানে সহায়তা করে।

অভিযানে লাইসেন্সবিহীন স্বাস্থ্যসেবা প্রদানকারী উপজেলার ফুলতলা বাজারের হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ করে সিলগালা করে দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশ বাস্তবায়নে নিবন্ধনহীন এ ডায়াগনস্টিক সেন্টারটিকে বন্ধ ঘোষণা করা হয়েছে। এসময় আলাপকালে তিনি আরোও বলেন, উপজেলার বাকি ডায়াগনস্টিক সেন্টারগুলোর সব কাগজপত্র আপডেট আছে।

মৌলভীবাজারের সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ মুঠোফোনে বলেন, জুড়ীতে একটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণার বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমাকে জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আহমেদুল কবিরের সই করা বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৭২ ঘণ্টার মধ্যে দেশের সব অনিবন্ধিত ক্লিনিকগুলো বন্ধ করে দেওয়া হবে।

Back to top button