বড়লেখা

বড়লেখায় বিজিবি কর্তৃক মাদ্রাসা সভাপতিকে শারীরিক লাঞ্চিত : এলাকাবাসির মানববন্ধন

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার সীমান্তবর্তী বোবারথল মাঝগান্ধাই হাফিজিয়া দাখিল মাদ্রাসার সভাপতি নিয়াজ উর রহমানকে স্থানীয় বিজিবি ক্যাম্প কমান্ডারের লাঠিপেটা ও অশ্রাব্য গালিগালাজের প্রতিবাদে শনিবার দুপুরে ক্ষুব্দ এলাকাবাসি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। গত বুধবার সন্ধ্যার পর বিজিবি ক্যাম্প কমান্ডার রাস্তায় গাড়ি রেখে জনসাধারণের চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। এর প্রতিবাদ করায় বোবারথল বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার মনির হোসেন স্থানীয় শিক্ষানুরাগি নিয়াজ উর রহমানকে লাঠিপেটা ও অশোভন আচরণ করেন। এতে এলাকাবাসি চরম ক্ষুব্দ হয়ে উঠেন।

এঘটনার বিজিবি সদস্যের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক ব্যবস্থা নেয়ার দাবীতে বৃহত্তর বোবারথল এলাকার স্কুল-মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ নানা শ্রেণি পেশার মানুষজন শনিবার দুপুরে মানববন্ধন কর্মসূচি পালন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। সমাজসেবক জালাল উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক আবুল হোসেনের স ালনায় মাঝগান্ধাই বাজারে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন বিজিবি কর্মকর্তার হাতে শারীরিক লাি তের শিকার মাদ্রাসা কমিটির সভাপতি নিয়াজ উর রহমান, সমাজসেবক মোহাম্মদ আব্দুর রহমান, আব্দুল করিম, আনাছুর রহমান, আওয়ামী লীগ নেতা আবুল হাসান জুনাই প্রমুখ।

বিজিবি’র বোবারথল ক্যাম্প কমান্ডার সুবেদার মনির হোসেন লাঠিপেটার অভিযোগ অস্বীকার করে জানান, একজন সৈনিক স্থানীয় এক ব্যক্তিকে লাঠি দিয়ে একটিমাত্র আঘাত করেছিলেন। স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে বিষয়টি তিনি সমাধান করেছেন।

Back to top button