বিনোদন

১৫ দিনে শোবিজে ছয় র’হস্যজনক মৃ’ত্যু

নিউজ ডেস্কঃ ভা’রতীয় তারকাদের র’হস্যজনক মৃ’ত্যুর তালিকা বেড়েই চলছে। গত ১৫ দিনে মডেল, অ’ভিনেত্রী ও গায়িকাসহ ছয়জনের মৃ’ত্যুর খবর পাওয়া গেছে। র’হস্যজনক এসব মৃ’ত্যুর হদিস খুঁজতে ত’দন্ত চালাচ্ছে পু’লিশ।

গত ১১ মে নি’খোঁজ হন হরিয়ানার জনপ্রিয় কণ্ঠশিল্পী দিব্যা ইন্দোরা ওরফে সংগীতা। মিউজিক ভিডিওর শুটিংয়ের কথা বলে নিয়ে গিয়ে তাকে শ্বা’সরোধে খু’ন করা হয়। পরবর্তীতে ভৈরো ভাবানি গ্রামের এক ফ্লাইওভা’রের পাশ থেকে গায়িকার পচাগলা লা’শ উ’দ্ধার করা।

এদিকে নিজের ২০তম জন্ম’দিনের ঠিক পরদিনই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন কেরালার জনপ্রিয় মডেল ও দক্ষিণী সিনেমা’র অ’ভিনেত্রী সাহানা। গত ১৩ মে কেরালার কোঝিকোড় শহরে অ’ভিনেত্রীর নিজবাড়ি থেকে তার ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। এ ঘটনায় সাহানার মায়ের অ’ভিযোগে তার স্বামীকে আ’ট’ক করেছে পু’লিশ। সাহানার মায়ের অ’ভিযোগ, তার মে’য়েকে খু’ন করেছেন জামাতা সাজ্জাদ।

র’হস্যজনক মৃ’ত্যুর তালিকায় থাকা ভা’রতীয় বাংলা টেলিভিশনের অ’ভিনেত্রী পল্লবী দে’র মৃ’ত্যু নিয়ে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে। প্রে’মিক-সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে তিনি যে ফ্ল্যাটে থাকতেন, গত ১৫ মে সকালে সেখান থেকেই তার ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রে’মিক সাগ্নিককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পু’লিশ। এখন পর্যন্ত এই মৃ’ত্যু র’হস্যের সুরাহা হয়নি।

পল্লবীর মৃ’ত্যুর পরদিন (১৬ মে) ভা’রতের বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতা’লে মা’রা যান কন্নড় অ’ভিনেত্রী চেতনা রাজ। একটি বেসরকারি হাসপাতা’লে প্লাস্টিক সার্জারি করতে গিয়ে প্রা’ণ হারান তিনি।

চেতনার মৃ’ত্যুশোক কাটতে না কাটতেই চিরবিদায় নেন দক্ষিণী মডেল ও অ’ভিনেত্রী শেরিন সেলিন ম্যাথিউর। গত ১৭ মে সকালে নিজ ফ্ল্যাটেই সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শেরিনের ম’রদেহ পাওয়া গেছে। যাদের সঙ্গে এই অ’ভিনেত্রীর মনোমালিন্য চলছিল, তাদের জবানব’ন্দি গ্রহণ করেছে পু’লিশ।

সবশেষ এই তালিকায় যোগ হয় ২১ বছর বয়সী মডেল বিদিশা দে মজুম’দার। ২৫ মে নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে তার ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। এর আগেও দুইবার আত্মহ’ত্যার চেষ্টা করেছিলেন তিনি। তবে বান্ধবী ও সহকর্মীদের বাধার মুখে কিছু করতে পারেননি। শেষরক্ষা হলো না তার। র’হস্যজনকভাবে নিভে গেল সম্ভবনাময় কিছু নাম।

Back to top button
error: Alert: Content is protected !!