জাতীয়

এবার ঢাকায় সাংবাদিককে পে’টালো ছাত্রলীগ

নিউজ ডেস্কঃসিলেটের পর ঢাকায় ছাত্রলীগ কর্মীর হা’মলার শিকার হয়েছেন আবির আহমেদ নামের এক সাংবাদিক। তিনি ডেইলি ক্যাম্পাস নামে একটি গণমাধ্যমের সাংবাদিক। এ সময় তার মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অ’ভিযোগ উঠেছে ছাত্রলীগের কর্মীদের বি’রুদ্ধে।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরের দিকে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতা-কর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার সময় এ ঘটনা ঘটে বলে জানান আক্রমণের শিকার ওই সাংবাদিক নিজেই।

এদিকে ছাত্রদলের তকমা দিয়ে সাংবাদিক আবিরকে ছাত্রলীগের নেতা-কর্মীরা পি’টিয়েছেন বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়।

আবির আহমেদ বলেন, ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় আমি লাইভ দিচ্ছিলাম। এ সময় ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী আমা’র ওপর হা’মলা চালায়। তারা আমা’র মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এদিকে গত সোমবার বিকেলে সিলেট নগরের চৌহাট্টা এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্যে নগরের আলিয়া মাদ্রাসার ভেতরে হা’মলার শিকার হন সিলেটের টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) সভাপতি মঈন উদ্দিন মঞ্জু। আলিয়া মাদ্রাসার ভিতর থেকে তিনিও তখন ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা সরাসরি সম্প্রচার করছিলেন।

পরে হা’মলার ঘটনায় মঙ্গলবার (২৪ মে) রাতে ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিব ও অ’জ্ঞাত ৪-৫ জনকে অ’ভিযু’ক্ত করে থা’নায় মা’মলা দায়ের করেন সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জু।

Back to top button
error: Alert: Content is protected !!