বিয়ানীবাজার সংবাদ

প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে বিয়ানীবাজারে যুবলীগ ও ছাত্রলীগের বি’ক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের কেন্দ্রীয় নেতার কটূক্তির প্রতিবাদে বিয়ানীবাজারে বি’ক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বিয়ানীবাজার উপজে’লা ছাত্রলীগ ও যুবলীগ ( জয় বাংলা গ্রুপ)।

আজ বিকেলে বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে শুরু হয়ে বি’ক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নিউ মা’র্কেট এর সামনে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এসময় উপজে’লা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাইদুর রহমানের সভাপতিত্বে ও আব্দুল মোনেম সাব্বির ও শফিউল্লাহ সাগর এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান, মোস্তাক আহমেদ ফয়সাল, জহিরুল ইস’লাম ফাহিম, ফাহাদুজ্জামান,রাসেল নুমান,জাবেদ আহম’দ, রিয়াদ হোসেন,সাব্বির আহমেদ, জুমান আহম’দ,তুহিন আহম’দ,মুন্না আহম’দ,নাইম আহম’দ,হু’মায়ুন আহম’দ,আলি হাছান,তাহসিন আহমেদ,রেজাউল ইস’লাম রেজা,সফি আহম’দ,মাসুদ,রেজাউল,হামজা,নিহাত,রাফি,রুমান,ফাহিম প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ‘ছাত্রদলের স’ন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করা হয়েছে রাজপথে তার উত্তম জবাব দেওয়া হবে। বাঙালির আশা-আকাঙ্ক্ষার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য বিয়ানীবাজার উপজে’লা যুবলীগ ও ছাত্রলীগ রাজপথে নিজেদের উৎসর্গ করার জন্য তৈরি আছে।’

Back to top button
error: Alert: Content is protected !!