কানাইঘাটসিলেট

জেলা পুলিশের পক্ষ থেকে কানাইঘাটে বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কানাইঘাট প্রতিনিধিঃ সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে কানাইঘাটে মারাত্মক বন্যা দুর্গত গৌরিপুর—কুওরঘড়ি এলাকার প্রায় ২শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। কানাইঘাট থানা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে গতকাল সোমবার দুপুর ১টার দিকে বন্যা দুর্গত এসব পরিবারের মধ্যে নানা ধরনের শুকনো খাবারের প্যাকেট বিতরণ করেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম শাহারিয়ার বিন সালেহ।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম, ওসি (তদন্ত) দিলীপ চন্দ্র নাথ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী রিংকু চক্রবর্তী সহ কানাইঘাট থানার বিভিন্ন ইউনিয়নের বিট অফিসারবৃন্দ।

খাদ্যসামগ্রী বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার বিন সালেহ বলেন, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম স্যারের নির্দেশে সিলেট জেলার বিভিন্ন উপজেলায় বন্যা দেখা দেওয়ার পর থেকে আইন শৃঙ্খলার উন্নয়নের পাশাপাশি বন্যা দুর্গত সকল থানা এলাকায় পুলিশ দিনরাত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বন্যা দুর্গত এলাকায় মানুষের জানমালের রক্ষার্থে দিনরাত পুলিশি টহল জোরদার সহ প্রত্যন্ত এলাকায় পানিবন্দী লোকজনদের আশ্রয়কেন্দ্রে নিয়ে আসার পাশাপাশি প্রতিদিন বন্যা পরিস্থিতি মনিটরিং এবং আশ্রয়কেন্দ্রে অবস্থানরত লোকজনদের খোঁজখবর জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হচ্ছে।

পাশাপাশি সাধ্যানুযায়ী জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম স্যারের নির্দেশে জেলার বন্যা দুর্গত প্রত্যেকটি থানা এলাকায় পানিবন্দী অসহায় পরিবারের মধ্যে আমরা খাদ্য বিতরণ করছি। সরকারের পাশাপাশি পানিবন্দী বন্যার্ত মানুষের পাশে বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক দল, প্রবাসী সংগঠন সহ বিত্তশালীরা ত্রাণ সামগ্রী নিয়ে পাশে দাঁড়ানোর জন্য জেলা পুলিশের পক্ষ থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

Back to top button