বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার পৌর নির্বাচন : প্রতীক বরাদ্দের আগে ৬ নং ওয়ার্ডে জনপ্রিয়তায় এগিয়ে যারা!

নিজস্ব প্রতিবেদক : আগামী ১৫ জুন বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতীক বরাদ্দের আগেই মাঠে সরব রয়েছেন ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থীরা। অবহেলিত এই ওয়ার্ডের বিভিন্ন সড়ক ও ড্রেনেজ ব্যবস্থা না থাকায় দীর্ঘ দিন থেকে কয়েক হাজার মানুষ ভোগান্তিতে দিন পার করছে। তবে সব মিলিয়ে এই ওয়ার্ডে এখন পর্যন্ত ৭ জন কাউন্সিলর পদপ্রার্থী রয়েছেন, তাদের মধ্যে উল্লেখযোগ্য, বর্তমান কাউন্সিলর সরাজ উদ্দিন,সাব্বির আহম’দ, আব্দুর রউফ সুমন,জাবুর আহম’দ,আব্দুল হামিদ, রফিক উদ্দিন, এহসানুল ইস’লাম।

জনপ্রিয়তার দিক দিয়ে সকল প্রার্থীই একে অ’পরকে পাল্লা দিচ্ছেন। তবে ভোটারদের নীরবতা পরিবর্তনের আভাস দিচ্ছে এমনটাই মনে করছেন এই ওয়ার্ডের সচেতন ভোটাররা। সে দিক দিয়ে অনেকটাই এগিয়ে রয়েছেন সাব্বির আহম’দ, জাবুর আহমেদ ও আব্দুর রউফ সুমন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক সচেতন ভোটার বলেন, দীর্ঘ কয়েক বছর থেকে আম’রা উন্নয়ন বঞ্চিত রয়েছি। রাস্তাঘাট সহ ড্রেনেজ ব্যবস্থা দেখলে কেউ বলবে না এটা প্রথম শ্রেনীর পৌরসভা আশা করি তরুন প্রতিনিধি নির্বাচিত করে এবার ভোটাররা যোগ্য প্রার্থীকে কাউন্সিলর বানাবে।

উল্লেখ্য, বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ হবে ২৭ মে ও নির্বাচন অনুষ্ঠিত হবে ১৫ জুন। এবারের ভোট ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে।

Back to top button
error: Alert: Content is protected !!