সিলেটগোয়াইনঘাট

গোয়াইনঘাটে একই পরিবারের ২ জনের মৃত্যু : এলাকায় শোকের ছায়া

গোয়াইনঘাট : সিলেটের চারিদিকে যখন বন্যার পানিতে ভাসছে, চারদিক যখন থই-থই পানি, ঠিক সেই মুহূর্তে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং (সদর) ইউনিয়নের তারুখাল (লাঠি) গ্রামের সুরমান আলীর পরিবারের উপর নেমে এলো অন্ধকার।

পেটের তাড়নায় গত ১৫ মে রোববার বাড়ি থেকে বের হয়ে পুনরায় রাতে অপরাপর ভাইসহ সন্ধ্যায় নৌকাযোগে বাড়ি ফিরছিলেন। কিন্তু পথিমধ্যে ঢালার পাড় নামক স্থান আসামাত্র বিকট শব্দে বজ্রপাতে ভীত হয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ হয়েছিলেন।

অনেক খোঁজাখুজির পরও তাকে খুঁজে পাওয়া যায়নি। সাথে সাথে পুলিশকে জানালে পরদিন থানা পুলিশের সেকেন্ড অফিসার এস আই প্রলয় রায় এর নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেন। অনেক খোঁজাখুজির পর আজ ১৯ মে বৃহস্পতিবার বেড়িবিল হাওরে তার মরদেহ পানিতে ভাসলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে মারা যাওয়া সুরমান আলীর শুশুর ইসমাঈল আলী উজা আজ বৃহস্পতিবার বিকাল তিনটার সময় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন।

এদিকে স্বামী ও পিতাকে হারিয়ে মূর্ছা যাচ্ছেন সুরমান এর স্ত্রী হাজেরা আক্তার ডলি। গত পনেরো দিন পূর্বে তার কোলে একটি শিশুর জন্ম হয়।

একই পরিবারের দুই ব্যক্তির মৃত্যুতে এলাকায় ও আত্মীয় স্বজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের দুইজনের মৃত্যুতে অন্ধকার নেমে এসেছে। পাড়া-প্রতিবেশী ও এলাকাবসীকে উক্ত পরিবারের পাশে থাকার আহবান জানিয়েছেন মানবিক টিম পশ্চিম জাফলং এর উদ্যোক্তা সুলেমান আহমদ সিদ্দিকী।

অপরদিকে সুরমান আলীর লাশের পচন ধরায় লাশটি ওসমানীর ফরেনসিক এর বাহিরে একটি লেগুনাতে রাখা হয়েছে। আগামীকাল সকাল দশটায় ময়নাতদন্তের কাজ শেষ হবে। লাশের খোঁজ নিতে ওসমানী মেডিকেলে ছুটে যান প্রভাষক আবুল কালাম আজাদ ও সাংবাদিক আমির উদ্দিন।

Back to top button