সিলেট

সিলেটে হারানোর তিন মাস পর মোবাইল সেট উদ্ধার

সিলেটে হারিয়ে যাওয়ার তিন মাস পর এক স্কুল শিক্ষকের মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানা পুলিশের সহযোগীতায় সেটটি উদ্ধার সম্ভব হয়েছে।

রোববার সেটটি ওই স্কুল শিক্ষকের হাতে তুলে দেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নাজমুল হুদা খান।

জানা গেছে, সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের নলকট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মাওলানা বুরহান উদ্দিন গত ১১ ফেব্রুয়ারি সকালে সিএনজিচালিত অটোরিকশায় তেমুখি পয়েন্ট যাওয়ার পথে তার ওয়াল্টন প্রিমো আরএক্স নাইন, মোবাইল সেটটি হারিয়ে ফেলেন। এ ব্যাপারে তিনি ১৫ ফেব্রুয়ারি জালালাবাদ থানায় একটি সাধারণ ডাইরি ( নম্বর ৬৬৫) দায়ের করেন। বিষয়টি তদন্তের দায়িত্ব পড়ে থানার এএসআই ফারুকের উপর।

প্রায় তিনমাস অনুসন্ধান শেষে কৌশলে তিনি রোববার ( ৮ মে ) মোবাইল সেটটি উদ্ধার করতে সক্ষম হন। পরে ওই দিনই স্কুল শিক্ষক মাওলানা মো. বুরহান উদ্দিনকে থানায় ডেকে নিয়ে মোবাইল সেটটি তার হাতে তুলে দেয়া হয়।

অপেক্ষায় অপেক্ষায় মোবাইল সেটটি ফিরে পাওয়ার আশা যখন ছেড়েই দিয়েছিলেন শিক্ষক মো. বুরহান উদ্দিন, তখন সেটি ফিরে পেয়ে অত্যন্ত উচ্ছসিত তিনি।

এ ব্যাপারে তিনি জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান ও তদন্ত কর্মকর্তা এএসআই ফারুককে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিজ্ঞপ্তি

Back to top button