সিলেট

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় আহতদের শয্যাপাশে ডিআইজি মফিজ

নিউজ ডেস্কঃ সিলেটের মৌলভীবাজারের শেরপুরে দায়িত্বরত অবস্থায় সিলেটগামী বাসের চাপায় সিলেট রেঞ্জ পুলিশের এক সদস্য নিহত ও ৩ পুলিশ সদস্যসহ আরো ৫ জন আহত হয়েছেন। দুজনকে গুরুতর অবস্থায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সকলেই ওসমানী হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন।

রোববার (৮ এপ্রিল) ভোর রাত ৪টার দিকে শেরপুর গোলচত্তরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত পুলিশ সদস্য রাকিব আলী রানা। তার বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার।

আহতদের মধ্যে সিলেটের বিশ্বনাথের পশ্চিম শ্বাসরাম গ্রামের আতাউর রহমান গুলজারের ছেলে কামরানুর রহমান, আনিস আহমেদ, পুলিশ সদস্য শফিকুল (ইন্ডাস্ট্রিরিয়াল পুলিশের নায়ক উপশহরে কর্মরত), শফিকুলের ছেলে হিজবুল্লাহ ও তার স্ত্রী হাফিজা বেগম। পুলিশ সদস্য শফিকুল ও স্ত্রী-সন্তান বাসের যাত্রী ছিলেন।

আহত পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজ খবর নিয়ে সিলেট এম.এ.জি ওসমানী হাসপাতালে গিয়েছেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ। দুপুর ১২টার দিকে তিনি হাসপাতালে যান, আহতদের পাশে কিছু সময় কাটান এবং হাসপাতাল কর্তৃপক্ষের সাথে চিকিৎসার ব্যাপারে কথা বলেন। চিকিৎসায় যাতে কোন ধরণের কমতি না হয় বিষয়েও লক্ষ্য রাখার আহ্বান জানান ডিআইজি।

এসময় ডিআইজির সাথে ছিলেন, সিলেট রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) যেদান আল মুসা, ফয়সাল, ট্রাফিক পুলিশের ডিসি ফয়সাল মাহমুদ পিপিএম প্রমুখ।

Back to top button