সিলেটগোয়াইনঘাট

জাফলংয়ে পর্যটকদের উপর হামলা, গ্রেফতার ২

টাইমস ডেস্কঃ গোয়াইনঘাটের জাফলংয়ে পর্যটকদের উপর হামলার ঘটনায় ২ স্বেচ্ছাসেবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (০৫ মে) দুপুরে এ ঘটনাটি ঘটে। এ সময় নীল রঙের এক স্বেচ্ছাসেবক লেখা ইউনিফর্ম পরিহিত যুবকটি পর্যটকদের লাঠী দিয়ে বেধরক পেটাচ্ছে।

এ সময় তাদের হাত থেকে বাঁচাতে যুবতী ও নারী এগিয়ে এলে রেহাই পাননি তারাও। নারীদের উপর তাকে আক্রমন করেছে তারা। পর্যটকদের উপর হামলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। সচেতন নাগরিকরা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপাারে গোয়াইনঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমান বলেন, ঘটনাটি দুর্ভাগ্যজনক। ঘটনায় জড়িত স্বেচ্ছাসেবকের দায়িত্বে থাকাদের বরখাস্ত করা হয়েছে। তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। হামলার ঘটনার কারণ জানতে চাইলে তিনি বলেন, টিকিটক নিয়ে ঘটনার সূত্রপাত। পর্যটন এলাকাকে নিরাপদ রাখতে আমরা সদাপ্রস্তুত।

তবে স্থানীয় ও পর্যটকরা জানায়, সিলেট থেকে একটি পরিবার জাফলংয়ে বেড়াতে আসেন। এসময় জাফলং ট্যুরিস্ট স্পটে প্রবেশে উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে ফি দেয়া নিয়ে কথা কাটাকাটি হয় সেখানকার নিযুক্ত স্বেচ্ছাসেবকদের। এর জের ধরে নারী-পুরুষসহ ৬ পর্যটকের হামলা চালায় কয়েকজন স্বেচ্ছাসেবক।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল জানান, এ ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

Back to top button