কুলাউড়া

কুলাউড়ায় গাড়ি চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া থানা পুলিশের অভিযানে সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তারসহ চোরাইকৃত সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতভর উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, কাদিপুর ইউনিয়নের মনসুর গ্রামের গফুর মিয়ার ছেলে মাকিম মিয়া (৩৮), মধ্য জয়পাশা গ্রামের শেখ রজমুল মিয়ার ছেলে শেখ সাজেদ আহমদ (২৮), জুড়ী থানার বাছিরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে রুমন মিয়া (২৩) ও গোলাপগঞ্জ থানার মৃত ওয়ারিছ আলীর ছেলে শিবলু মিয়া (৩৫)।

পুলিশ জানায়, উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মনসুরের লকুছ মিয়ার কলোনি গেইটের ভিতর থেকে সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে তাদের কাছ থেকে একটি নাম্বারবিহীন পুরাতন সিএনজি অটোরিকশা গাড়ি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষন রায় বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদে জানায় সিএনজি অটোরিকশা গাড়িটি সিলেটের জালালাবাদ থানা এলাকা থেকে তারা চুরি করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button