সিলেটকানাইঘাট

কানাইঘাটে সড়ক দূর্ঘটনায় ও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২জনের মর্মান্তিক মৃত্যু

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাটে সড়ক দূর্ঘটনায় এবং বিদ্যুৎ পৃষ্ট হয়ে ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। জানা গেছে গত মঙ্গলবার রাত দেড়টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট দিঘীরপার ইউপির ঈদগাহ মাদ্রাসার ব্রীজের পশ্চিম পাশে ২টি অটোরিক্সা সিএনজি গাড়ী মুখামুখী সংঘর্ষে ঘটনাস্থলেই মর্মান্তিক ভাবে মৃত্যু হয় পথচারী স্থানীয় জয়ফৌদ গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র মাহবুবুর রহমান মড়াই (৩০) এর। আহত হন আরো ৫জন।

সড়ক দূর্ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকজনের সহায়তায় নিহত মাহবুবুর রহমানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট মর্গে প্রেরন করেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়েরের খবর পাওয়া যায়নি। অপর দিকে উপজেলার বড়চতুল ইউপির রায়পুর গ্রামে বিদ্যু স্পৃষ্ট হয়ে সাহেদ আহমদ নামে ১২ বছরের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা যায় বুধবার বেলা ১টার দিকে রায়পুর গ্রামের আব্দুর রশিদ প্রতিদিনের মতো তার ব্যাটারী চালিত একটি রিক্সায় নিজ বসত ঘর থেকে বিদ্যুতের চার্জ দিতেন। বৈদ্যুতিক চার্জ দেওয়ার সময় ভুলে তার ছেলে সাহেদ আহমদ রিক্সার সিটে বসে পড়লে সাথে সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে সে। সাথে সাথে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আত্মীয়-স্বজনরা নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষনা করেন। কিশোর সাহেদের মৃত্যুর ঘটনায় থানায় তার পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে থানা সেকেন্ড অফিসার সোহেল মাহমুদ জানিয়েছেন।

Back to top button