এক্সক্লুসিভ

শিক্ষা কর্মকর্তার হারানো মুঠোফোন সৌদি থেকে উদ্ধার

নিউজ ডেস্কঃ যশোরের অভয়নগর উপজেলা শিক্ষা কর্মকর্তার হারিয়ে যাওয়া একটি মোবাইল ফোন সৌদি আরব থেকে উদ্ধার করেছে পুলিশ। চার মাস নয়দিন পর মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। সম্প্রতি উদ্ধার করা মোবাইল ফোনটি তার মালিক অভয়নগর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মাসুদ করিমের কাছে হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে অভয়নগর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মাসুদ করিম জানান, ২০২১ খ্রিষ্টাব্দের ১৯ ডিসেম্বর অভয়নগর উপজেলা থেকে মাদারীপুরে বেড়াতে যান তিনি। সেখানে বেড়ানোর কোনো এক সময় তার ‘স্যামসাং ব্র্যান্ডের এ-৭০’ মডেলের মোবাইল ফোনটি হারিয়ে যায়। ওইদিন বিকেলে তিনি মাদারীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে ওই জিডির কপি অভয়নগর থানায় পাঠানো হয়।

অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান দৈনিক শিক্ষাডটকমকে জানান, যশোর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সহযোগিতায় জানতে পারি হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি সিলেট জেলা শহরের এক নারী পাঁচদিন ব্যবহার করেছেন। পরে ওই নারীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তার স্বামী সৌদি আরবে যাওয়ার আগে ফোনটি কিনেছিলেন। ফোনটি তার স্বামী সৌদি আরবে নিয়ে গেছেন। ওসি আরও জানান, এরপর ওই নারীর মাধ্যমে তার স্বামীর সঙ্গে যোগাযোগ করে মোবাইল ফোনটি দেশে পাঠানোর ব্যবস্থা করেন। সোমবার রাতে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটির প্রকৃত মালিক অভয়নগর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মাসুদ করিমের কাছে হস্তান্তর করা হয়।

Back to top button