মৌলভীবাজার

মৌলভীবাজারে ১৩ লাখ টাকার ভারতীয় কসমেটিকস জব্দ

নিউজ ডেস্কঃ  মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে ভারত থেকে অবৈধভাবে আমদানি করা প্রায় ১৩ লক্ষ টাকা মুল্যের বিভিন্ন কসমেটিকস জব্দসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে জেলা গেয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বদিউজ্জামানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ফতেহপুর এলাকায় অভিযান চালিয়ে ট্রাক থেকে আনলোড করে কাভার্ডভ্যানে লোড করার সময় এসব সামগ্রী জব্দ করা হয়। এ সময় এর সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন জাহাঙ্গীর আলম সিলেট মেট্টোপলিটন এলাকার এয়ারপোর্ট থানার চাঁদনীবন এলাকার আব্দুল্লাহ মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৩২), সিলেট জেলার গোয়াইনঘাট থানার উজান ফতেপুর গ্রামের আব্দুল খালিকের ছেলে ট্রাকচালক নাছিম উদ্দিন (২২ এবং অপর আসামি কাভার্ডভ্যান চালক ফজলু মিয়া (২৫), সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর গ্রামের মো. আঙুর মিয়ার ছেলে। এর মধ্যে জাহাঙ্গীর আলম এই চোরাচালানের মূল হোতা

বদিউজ্জামান জানান, আটককৃত পণ্যের মধ্যে রয়েছে ৩ হাজার ২৪০ পিস স্কিনব্রাইট ক্রিম, ২৭০ পিছ স্কিনব্রাইট মেডিক্যাল সাবান ও ৫ হাজার ৬০০ পিছ ভেটনোভেট-এন ক্রিম, যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১২ লক্ষ ৬০ হাজার ৭০০ টাকা।

জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বদিউজ্জামান জানান, জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে বিপুল পরিমাণ চোরাই মালামাল আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button