মৌলভীবাজার

মৌলভীবাজারে বিপুল পরিমাণ ভারতীয় চোরাই পণ্য উদ্ধার, আটক ৩

মৌলভীবাজারের শেরপুরে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ লাখ টাকার ভারতীয় পণ্যসহ ৩ মাদক কারবারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে জেলা গোয়েন্দা শাখার ওসি বদিউজ্জামানের নেতৃত্বে এসআই কাজী আরিফ আহম্মেদ, এএসআই রোমান মিয়া সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার শেরপুর এলাকার বাদে ফতেহপুর এলাকার বরাকের পুল সংলগ্ন হারুন মিয়ার ফার্নিচারের দোকানের সামনে ট্রাক থেকে আনলোড করে কাভার্ড ভ্যানে লোড করার সময় বিপুল পরিমাণ অবৈধ ভারতীয় কসমেটিকসসহ ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃত পণ্যের মধ্যে রয়েছে ৩ হাজার ২৪০ পিছ Skinbrite cream, ২৭০ পিছ Skinbrite Medicated Soap ও ৫ হাজার ৬শ পিছ BETNOVATE-N ক্রিম, যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১২ লাখ ৬০ হাজার ৭শ টাকা ।

আটককৃতরা হলেন জাহাঙ্গীর আলম (৩২), ট্রাক চালক নাছিম উদ্দিন (২২) ও কাভার্ড ভ্যান চালক ফজলু মিয়া (২৫)।

গোয়েন্দা পুলিশ জানায় জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম এই বিপুল পরিমাণ অবৈধ পণ্য চোরাচালানের মূল হোতা। তিনি সিলেট মেট্টোপলিটন এলাকার এয়ারপোর্ট থানার চাঁদনীবন এলাকার আব্দুল্লাহ মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত অন্য দুইজন হলো ট্রাক চালক নাছিম উদ্দিন।তিনি সিলেট জেলার গোয়াইনঘাট থানার উজান ফতেপুর গ্রামের আব্দুল খালিক এর ছেলে এবং অপরজন ফজলু মিয়া সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর গ্রামের মো. আঙ্গুর মিয়ার ছেলে।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি বদিউজ্জামান জানান, জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে এই চোরাই মালামাল আটক করা হয়েছে। আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Back to top button