হবিগঞ্জ

হবিগঞ্জে ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার ২

নিউজ ডেস্ক : হবিগঞ্জের চুনারুঘাটে ভুয়া সাংবাদিকসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার ঝিকুয়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩৪ বোতল ফেন্সিডিল ও মাদক সরবরাহের কাজে ব্যবহৃত প্রেস লেখা একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের জয়নগর গ্রামের মীর মো. দুলাই মিয়ার ছেলে মীর দুলাল (৪০) ও তার সহযোগী নবীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের মৃত ধীরেন্দ্র সরকারের ছেলে বিকাশ সরকার (২৫)।

চুনারুঘাট থানার (ওসি) মো. আলী আশরাফ জানান, গ্রেফতারকৃতরা মাদক কেনা বেচার সাথে জড়িত। তারা দীর্ঘদিন যাবত চুনারুঘাট সীমান্তবর্তী এলাকা থেকে মাদক কিনে জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করতো। কেউ তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদেরকে সাংবাদিক পরিচয় দিতো। অথচ তারা মূল ধারার কোন মিডিয়ার সাথে জড়িত না। তাদেরকে গ্রেফতারের সময়ও তারা সাংবাদিক বলে চলে যেতে চেয়েছিল। এসময় তারা এসকে টিভি, জে বি টিভিসহ বিভিন্ন ভূইফোড় অনলাইন টিভির কার্ড প্রদর্শন করে।

(ওসি) বলেন, তাদের কাছ থেকে ৩৪ বোতল ফেন্সিডিল ও মাদক সরবরাহের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। ইতোমধ্যে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

Back to top button