হবিগঞ্জ

হবিগঞ্জ থেকে বরিশালে কুরিয়ার সার্ভিসে গাঁজা পাচার!

বরিশালে ১২ কেজি গাঁজাসহ ফয়সাল হাওলাদার নামের এক মাদক কারবারিকে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় নগরীর পুলিশ লাইনস রোড এলাকা তাঁকে আটক করা হয়।

আটককৃত গাজা এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে হবিগঞ্জ থেকে বরিশালে এসেছিল বলে জানিয়েছে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন।

আটককৃত মাদক কারবারি ফয়সাল পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী গ্রামের আবুল কালাম হাওলাদারের ছেলে।এ ঘটনায় তাঁর বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
পরিদর্শক মো. লোকমান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসে করে হবিগঞ্জ থেকে গাঁজার একটি চালান বরিশালে আসে। গাঁজার চালান কুরিয়ার সার্ভিস থেকে গ্রহণের পর ভ্যানে করে বাউফলের উদ্দেশে নিয়ে যাচ্ছিল। এ খবরের ভিত্তিতে কোতোয়ালি মডেল থানার পুলিশ এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস সংলগ্ন পুলিশ লাইনসের সামনে অভিযান পরিচালানা করেন। এ সময়ে ফয়সাল নামের ওই মাদক কারবারিকে আটক করে ভ্যানে থাকা ব্যাগে তল্লাশি করে ব্যাগের ভেতর থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আজিমুল করিম বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কোতেয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে।এ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Back to top button