হবিগঞ্জ

হবিগঞ্জে বাসচাপায় প্রাণ গেল ব্যবসায়ীর

নিউজ ডেস্ক- হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আলকাছ মিয়া লাদেন (৫৫) নামের এক ব্যবসায়ী।বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবীকোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লাদেন উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তিনি ক্ষুদ্র যানবাহন বেচা-কেনাসহ বিভিন্ন ব্যবসার সাথে জড়িত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার মিরপুর বাজার থেকে মোটরসাইকেলযোগে গো-খাদ্য নিয়ে বাড়ি ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরভীকোণা (প্রকাশিত চারগ্রাম) নামক স্থানে পৌঁছান। এ সময় তার মোটরসাইকেলে থাকা গো-খাদ্যের বস্তাটি পড়ে যায়। তিনি বাহনটি থামিয়ে বস্তাটি ওঠানোর চেষ্টা করেন। ঠিক তখনই পেছন থেকে আসা দ্রুতগামী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই লাদেনের মৃত্যু হয়।

খবর পেয়ে ক্ষুব্ধ জনতা ঘাতকের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে বাহুবল মডেল থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন জানান, দুর্ঘটনায় নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Back to top button