সুনামগঞ্জ

সুনামগঞ্জে ছাত্রদের নিয়ে কৃষকের ধান কাটলেন এমপি রতন

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় কৃষকের ধান কেটে দেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। সোমবার সকালে মধ্যনগর হাইস্কুলের ছাত্রদের নিয়ে কৃষকের ধান কেটে সহযোগিতা করেন।

এ সময় ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, মানুষ হিসেবে মানুষকে সহযোগিতা করা প্রত্যকের একান্ত কর্তব্য। আমি মনে করে প্রকৃত কৃষকরা বাংলার হিরো বটে। আমাদের অন্নের ব্যবস্থা করেন দেন। তাই কৃষকদের সহযোগিতা করা আমার নৈতিকার ভিতরে পড়ে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কৃষকের পাশে আছে, পাশে থাকবে ইনশাল্লাহ।

ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, ধান কিছুটা পাকা হলেই আর দেরি না করে দ্রুত কাটতে হবে। কারণ আবহাওয়ার পূর্বাভাস যে বার্তা দিয়েছে তা সুখকর নয়।

এ সময় কাঁচি হাতে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসীর হাসান পলাশ, মধ্যনগর বিপি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিজন কুমার তালুকদার, সহকারী প্রধান শিক্ষক রমাপদ চক্রবর্ত্রী, মধ্যনগর উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রভাষক মোহাম্মদ জসীম উদ্দিন মোল্লা, নির্মল সরকার, সুজন সরকার,সমীরণ সরকার অন্যান্য আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোবারক হোসেন, মো. কুতুব উদ্দিন, আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম (মাস্টার), অমরেশ রায় চৌধুরী, যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম খান রনি, পাইকুরাটি ইউপি সাবেক চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, ধর্মপাশা উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি মো. নুরুজ্জামান সহ ছাত্র, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Back to top button