সিলেটকানাইঘাট

সিসি ক্যামেরার আওতায় কানাইঘাট বাজার

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট বাজার সহ পৌর শহরের আশপাশ এলাকাকে সম্পূর্ণ সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। কানাইঘাট থানা ও বাজার বনিক সমিতি লিমিটেড এর যৌথ উদ্যোগে বাজারের সিসি ক্যামেরার আওতায় আনা উপলক্ষে শনিবার বিকেল ৩টায় বাজার ত্রিমোহনী পয়েন্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাজার বনিক সমিতির সভাপতি হাজী আলতাফ হোসেনের সভাপতি ও বাজার বনিক সমিতির কোষাধক্ষ নজির উদ্দিন প্রধানের পরিচালনায় সিসি ক্যামেরার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ ও কানাইঘাট থানার অফিসার ইনচার্জ, তাজুল ইসলাম পিপিএম আনুষ্ঠানিক ভাবে সিসি ক্যামেরার উদ্বোধন করেন।

এ সময় থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম বলেন, এখন থেকে কানাইঘাট বাজার সহ পৌর এলাকার গুরুত্বপূর্ণ এলাকা সম্পূর্ণ সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে প্রতিদিন তা মনিটরিং করা হবে। তিনি অপরাধীদের প্রতি সাবধান জানিয়ে বলেন, বাজার সহ আশপাশ এলাকায় কোন ধরনের অপরাধ মূলক কর্মকান্ড, চুরি সহ যে কোন ধরনের অপরাধ করলে তা সিসি ক্যামেরায় ধারন করা হবে। কেউ অপরাধ করলে তাৎক্ষনিক তাকে চিহ্নিত করে আইনানুগ প্রদক্ষেপ গ্রহন করা হবে। তিনি বাজার বনিক সমিতি ও থানা পুলিশের অনুরোধের প্রেক্ষিতে বাজার সহ পৌর শহরের গুরুত্বপূর্ণ এলাকা সিসি ক্যামেরার আনতে গিয়ে অর্থ দিয়ে পৃষ্ঠপোষকতা করায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ হাফিজ আহমদ মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ—সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল ইসলাম হারুন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন, স্বাগত বক্তব্য রাখেন বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল হেকিম শামীম, উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাজা শামীম আহমদ শাহিন, বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি কাউন্সিলর জাকির হোসেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক, যুগ্ম আহ্বায়ক বাজারের ব্যবসায়ী এসএম মাহবুবুল আম্বিয়া, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক জুনেদ হাসান জীবান, কানাইঘাট সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান, ছাত্রলীগ নেতা হিমেল সহ বাজার বনিক সমিতির নেতৃবৃন্দ।

Back to top button