হবিগঞ্জ

পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই

হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশ সদস্যদের মারপিট করে চোলাই মাদকসহ আটক দুই আসামিকে ছিনিয়ে নিয়েছে মাদক কারবারিরা। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর জখম অবস্থায় চুনারুঘাট থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ও কনস্টেবল মো. জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে ছয়জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার দেউন্দি চা বাগানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলামসহ একদল পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরার জন্য দেউন্দি চা বাগানে অভিযান চালায়। অভিযানকালে চোলাই মদ তৈরির অভিযোগে দুজনকে আটক করা হয়। পরে আটকদের সহযোগীরা এসে পুলিশের ওপর হামলা করে তাদের ছিনিয়ে নেন।তাদের পিটুনীতে এসআই তরিকুল ইসলাম ও কনস্টেবল জুয়েল মিয়াসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। গুরুতর আহত অবস্থায় দুই জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিন জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার পরপরই মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশের একাধিক টিম দেউন্দি চা বাগানে অভিযান চালায়। এ সময় ছয় জনকে আটক করা হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ বিষয়টি নিশ্চিত করে শ্যামল সিলেটকে বলেন, মাদক ব্যবসায়ীদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছয় জনকে আটক করেছে পুলিশ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কনস্টেবল মো. জুয়েলকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও এসআই তরিকুল ইসলামকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাত সোয়া ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিল বলে শ্যামল সিলেটকে জানিয়েছেন চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম।

Back to top button