সুনামগঞ্জ

তাহিরপুরে গৃহবধুর বিষপানে আত্মহত্যা

নিউজ ডেস্কঃ তাহিরপুর উপজেলায় স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় এক গৃহবধূ বাপের বাড়িতে গিয়ে বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই গৃহবধূর নাম সোনিয়া আক্তার নামে (২২)।

সোমবার রাতে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশ মর্গে পাঠানোর জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলে জানান থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মো. জাহাঙ্গীর হোসাঈন।

নিহত সোনিয়া উপজেলার বাদাঘাট ইউনিয়নের কুনাট গ্রামের (মধ্যছড়া) আলাই মিয়ার মেয়ে ও পার্শ্ববর্তী উওর বড়দল ইউনিয়নের মাণিগাঁও গ্রামের বাদল মিয়ার স্ত্রী।

এর আগে ওই গৃহবধূ গত ১৬ মার্চ দুপুরে বিষপান করেন। সোমবার মধ্যরাত পরবর্তী আড়াইটায় নিহতের সহোদর কবির হোসেন বিষপানে তার বোনের মৃত্যুর বিষয়টি জানিয়ে বলেন, উপজেলার মাণিগাঁও গ্রামে স্বামী বাদল মিয়ার সঙ্গে বনিবনা না হওয়ায় চার মাস আগে সোনিয়া আমাদের (বাবার) বাড়িতে চলে আসেন। এর পর থেকে স্বামীর সঙ্গে যোগাযোগ বা তার বাড়ি যাননি সোনিয়া।

গত বুধবার দুপুরে বাবার ফসলি জমিতে বিষছিটানোর সময় সোনিয়া নিজেও বিষপান করেন। স্বজনরা তাকে উপজেলার বাদাঘাট বাজারে পল্লী চিকিৎসকের মাধ্যমে প্রাথমিক চিকিৎসাসেবা দেন। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় দুই দফায় সুনামগঞ্জ সদর ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে তাকে ভর্তি করানো হয়।

শনিবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে তাকে বিশ্রামের জন্য বাড়িতে পাঠানো হয়। সোমবার সন্ধ্যায় শারীরিক অবস্থার অবনতি হলে বাবার বাড়িতেই সোনিয়ার মৃত্যু হয়।

 

Back to top button