কানাইঘাটসিলেট

সাংবাদিক আব্দুর রবের উপর হা’মলাকারী হ’ত্যা মা’মলার আসামী ২ সহোদর গ্রে’প্তার

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক আব্দুর রবের উপর হা’মলাকারী মা’মলার আসামী মাহিন উদ্দিন (২৫) ও তার ভাই আব্দুল কাইয়ুম (২৩) কে কানাইঘাট থা’না পু’লিশ গ্রে’প্তার করেছে।

গো’পন সংবাদের ভিত্তিতে থা’নার সেকেন্ড অফিসার সোহেল মাহমুদ একদল পু’লিশ নিয়ে জকিগঞ্জ উপজে’লার চৌধুরী বাজারে অ’ভিযান চালিয়ে গত রবিবার রাত সাড়ে ১২টাদিকে জকিগঞ্জ থা’না পু’লিশের সহায়তায় মাহিন উদ্দিনকে গ্রে’প্তার করতে সক্ষম হন।

অ’পরদিকে সোমবার সন্ধ্যার দিকে জকিগঞ্জের আটগ্রামবাজার থেকে আব্দুল কাইয়ুমকে থা’না পু’লিশ গ্রে’প্তার করে।

জানা যায়কানাইঘাট উপজে’লার ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মিকিরপাড়া গ্রামের আব্দুল খালিক উরফে কালা মিয়ার পুত্র মাহিন উদ্দিন ও তার ভাই আব্দুল কাইয়ুম এলাকার চিহ্নিত অ’প’রাধী। গ্রে’প্তারকৃত এ দুই সহোদর ভাই এরালীগুল গ্রামের নজরুল ইস’লাম নজু হ’ত্যা মা’মলার ফেরারী আসামী ছিল। গত ১৬ এপ্রিল প্রকাশ্যে দিনের বেলা নজরুল ইস’লাম নজু হ’ত্যা মা’মলার সাক্ষী হওয়ার কারনে স্থানীয় এরালীগুল গ্রামের বাসিন্দা সাংবাদিক আব্দুর রবের উপর মাহিন ও তার ভাই কাইয়ুম তাদের সহযোগিরা দেশীয় ধারালো অ’স্ত্রসস্ত্র নিয়ে হা’মলা চালিয়ে দুই পায়ে উপর্যপুরী কোপিয়েহ’ত্যার উদ্দেশ্যে গুরুতর জ’খম করে।

এ ঘটনায় সাংবাদিক আব্দুর রব থা’নায় হা’মলাকারীদের বি’রুদ্ধে মা’মলা দায়েরের পর থেকে আসামী সহমাহিন উদ্দিন ও কাইয়ুম এলাকা ছেড়ে আত্মগো’পনে চলে যায়। গো’পন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রে’প্তার করা হয়েছে বলে এসআই সোহেলমাহমুদ জানিয়েছেন। কাইয়ুম ও মাহিন নজরুল ইস’লাম নজু হ’ত্যা মা’মলার চার্জসীট ভূক্ত পলাতক আসামী ছিল বলে তিনি জানান।

Back to top button
error: Alert: Content is protected !!