কানাইঘাটসিলেট

কানাইঘাটে পা কে’টে নেওয়ার ঘটনায় মা’মলা, ইউপি সদস্যসহ ২ জনকে আ’দালতে সোপর্দ

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজে’লার দক্ষিন বানীগ্রাম ইউনিয়নের ছত্রপুর গ্রামের গোষ্টিগত দ্বন্ধের জের ধরে হ’ত্যা মা’মলার আসামী কা’মাল উদ্দিনকে প্রতিশোধ পরায়ন হয়ে ডান পায়ের গোড়ালী কে’টে নেওয়ার ঘটনায় মা’মলা দায়ের করা হয়েছে।

বর্তমানে সিলেট এমএজি ওসমানী হাসপাতা’লে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন গুরুতর আ’হত কা’মাল উদ্দিনের স্ত্রী’ সেলি বেগম বাদী হয়ে গ্রে’প্তারকৃত স্থানীয় ইউপি সদস্য আফতাব উদ্দিন (৫০) ও ছত্রপুর গ্রামের গ্রে’প্তারকৃত মামুন উদ্দিনের স্ত্রী’ ফাতেহা বেগম (৩০) সহ অ’পর গোষ্টির ৮ জনকে আসামী করে গত রবিবার কানাইঘাট থা’নায় মা’মলা দায়ের করেন। থা’নার মা’মলা নং—১৯ তারিখ—২০/৩/২২ইং।

ধৃত ইউপি সদস্য আফতাব উদ্দিন ও ফাতেহা বেগমকে গতকাল সোমবার আ’দালতে সোপর্দ করেছে পু’লিশ। মা’মলার ত’দন্তকারী কর্মকতার্ এসআই মোঃ সাইদুল ইস’লাম জানিয়েছেন ঘটনার হুকুম দাতা ও মূল পরিকল্পনাকারী হিসাবে কা’মাল উদ্দিনের উপর বর্বচিত হা’মলার ঘটনায় ইউপি সদস্য আফতাব উদ্দিনকে এ মা’মলায় আসামী করা হয়েছে। এফআইআর ভূক্ত আসামীদের গ্রে’প্তার করতে বিভিন্ন এলাকায় পু’লিশি অ’ভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

প্রসঙ্গত যে, ছত্রপুর গ্রামে গোষ্টিগত দ্বন্ধের জের ধরে ২ বছর পূর্বে অ’পর গোষ্টির এবাদুর রহমানকে কা’মাল উদ্দিন গোষ্টির লোকজন হ’ত্যা করেন। এবাদ হ’ত্যা মা’মলার আসামী ছিলেন কা’মাল উদ্দিন। এ হ’ত্যাকা’ন্ডের প্রতিশোধ নেওয়ার জন্য গত শনিবার বিকেল ৫টার দিকে কা’মাল উদ্দিন নিজ বাড়ী থেকে গাছবাড়ী বাজারে যাবার পথে পথিমধ্যে এবাদুর রহমানের গোষ্টির লোকজন কা’মাল উদ্দিনের উপর দেশীয় ধারালো অ’স্ত্র নিয়ে অ’তর্কিত ভাবে হা’মলা করে তার দুই পায়ে উপর্যপুরী আ’ঘাত সহ শরীরের বিভিন্ন স্থানে র’ক্তাক্ত জ’খম করে ডান পায়ের গোড়ালী অংশ কে’টে নিয়ে যায় হা’মলাকারীরা। পরদিন রবিবার বিকেল ৫টার দিকে পু’লিশ এলাকায় তল্লা’শী চালিয়ে কা’মাল উদ্দিনের উপর হা’মলাকারী মামুন আহম’দের বসত বাড়ীর পুকুরের পাড়ে একটি খড়ের ঘর থেকে কে’টে নেওয়া পা পলিথিনে মুড়ানো অবস্থায় উ’দ্ধার করে।

Back to top button
error: Alert: Content is protected !!